বাংলা সিরিয়াল

কিডন্যাপ হলো পিহু! মনিকা সুরকে ‘মহিষাসুর’ বলে তুমুল ট্রোল নেটিজেনদের, সামনে এলো স্টার জলসার ‘মন ফাগুন’ ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও, ভিডিও দেখে রেগে আগুন দর্শক

সিরিয়াল প্রেমী বাঙালিরা সন্ধ্যে হলেও বসে পড়েন নিজেদের পছন্দের সিরিয়াল গুলি দেখার জন্য। বর্তমানে ধারাবাহিকের TRP রেটিং বাড়ানোর জন্য এবং দর্শকদের আকর্ষণ বাড়ানোর জন্যই নিত্যনতুন চমক যোগ করা হয়। সেইরকমই জনপ্রিয় এবং দর্শকদের পছন্দের একটি ধারাবাহিক হলো স্টার জলসার মন ফাগুন। দীর্ঘ কয়েক মাস ধরেই এই ধারাবাহিক দর্শকদের মনরঞ্জন করে আসছে। ঋষি পিহুর মাখোমাখো কেমিস্ট্রি দর্শকের দারুন পছন্দের। TRP তালিকাতেও এই ধারাবাহিক বেশ ভালো স্থানে রয়েছে।

ধারাবাহিকে ঋষির চরিত্রে অভিনয় করছেন অভিনেতা শন ব্যানার্জি এবং পিহুর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজলা গুহ। যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন বর্তমানে ধারাবাহিকে কি চলছে। দীর্ঘ কয়েকবছর পর সকল বাঁধা বিপত্তি পেরিয়ে অবশেষে ঋষি এবং পিহু কাছাকাছি। আসলে পিহুই হলো ছোটবেলায় হারিয়ে যাওয়া ঋষির পুরনো প্রেম প্রিয়দর্শিনী। আর ঋষি হলো পিহুর টুবাইদা।

কিন্তু ইতিমধ্যেই মিলি অর্থাৎ টুবাই এবং পিহুর ছোটবেলার বন্ধু মিলি নকল প্রিয়দর্শিনী সেজে সেন বাড়িতে এসেছে। কিন্তু তার আসল পরিচয়টা ইতিমধ্যেই ঋষি এবং পিহু দুজনেই জেনে গিয়েছে। মিলি আসলে মনিকা সুরের দিদির মেয়ে। মনিকার হয়ে কাজ করছে সে। আর মনিকার পাতা ফাঁদে ইতিমধ্যেই জড়িয়ে পড়েছে ওরা দুজনেই।

ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন প্রমো ভিডিও সকলের সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে একটি বারে অপ্রতিম সেন শর্মা অর্থাৎ ঋষির বাবা কে নিয়ে আগে থেকেই হাজির মনিকা ঋষি এবং পিহুর জন্য অপেক্ষা করতে থাকে। আর সেখানে গিয়ে নিজের বাবা কে আরো একবার ভুল বোঝে ঋষি। সেখানেই সোমরাজ ঋষি কে বোঝাতে থাকে কিন্তু তার কথা শেষ করার আগেই পিঠে ছুড়ি বসিয়ে দেয় মণিকার লোক। তখন ঋষি সেই ছুড়ি তুলে হাতে নিতেই চলে আসে পুলিশ।অন্যদিকে পিহুকে ধরে ফেলে মণিকার গুন্ডা। আর এই প্রমো দেখেই দর্শকেরা একেবারে ক্ষেপে উঠেছে। এত শয়তানি তারা আর নিতে পারছেন না।

Back to top button