বাংলা সিরিয়াল

দোলের দিনেই কি বেরঙিন হতে চলেছে ঐশানী-শঙ্করের জীবন? মিতালী এইভাবে প্রতিশোধ নিল? প্রমো প্রকাশ্যে আসতেই ভয় দর্শকদের

একটু একটু করে স্টার জলসা(Star Jalsha)র ধারাবাহিক হরগৌরী পাইস হোটেল(Haragouri Pice Hotel) নিজেদের প্রমাণ করে চলেছে। যে ধারাবাহিক একটা সময় গুটি কয়েক দর্শক ছাড়া দেখতেন না আজ সেই ধারাবাহিক জায়গা করে নিয়েছে বিপুল দর্শকদের মনে। কারণ ধারাবাহিকে প্রতিনিয়ত আছে নিত্যনতুন টুইস্ট। পাশাপাশি শঙ্কর এবং ঐশানীর জুটি দর্শকদের পছন্দের।

সম্প্রতি ধারাবাহিকে ফিরে এসেছে প্রভাকর অর্থাৎ শঙ্করের বড় ভাই। যাকে আবার মিতালীই চক্রান্ত করে মেরে ফেলার পরিকল্পনা করেছিলাম। অবশেষে ঐশানীই ফিরিয়ে এনেছে তাকে। সেই একদিন রাস্তায় দেখতে পায় এক ব্যক্তি খাবারের জন্য অত্যাচারিত হচ্ছে। তার উসকো খুসকো চুল, পরনে ছেঁড়া কাপড়-চোপড়। সে কিছুটা না জেনেই তাকে বাড়িতে আনলে বাড়ির লোক অবশেষে চিনতে পারে এই তাদের বড় ছেলে প্রভাকর।

তবে প্রভাবরের ফিরে আসাটা মেনে নিতে পারেনি মিতালী। তাই প্রতিনিয়ত সে চেষ্টা করছে কিভাবে আবার তাকে বাড়ি থেকে সারা জীবনের মতো বের করে দেওয়া যায়। এর মাঝেই সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো(New Promo)। হোলি উৎসবে মেতেছে শঙ্কর-ঐশানী। পুরো পরিবারকে নিয়ে দোলে আনন্দ করছে সবাই। কিন্তু এর মাঝেই ফাঁদ পেতে রেখেছে মিতালী। প্রভাকরের প্রিয় লাল ফুল দিয়ে ভুলিয়ে নিয়ে যায় তাকে। যখনই সে ফুল হাতে তুলে নেয়, সেখানে এসে হাজির হয় ঐশানী। অন্যদিকে ওই ফুলে বাধা ছিল বোম। এবং কিছুক্ষণের মধ্যেই সেটা ফেটে যায়।

এখানেই শেষ হয়েছে ধারাবাহিকের প্রমো। যা দেখার পর থেকে দর্শকদের মধ্যে উদ্বেগ বেড়েছে। তবে কি শঙ্কর এবং ঐশানীর জীবনটা এভাবে দোলের দিন বেরঙিন হয়ে যাবে? পাশাপাশি প্রভাকরের সঙ্গে হওয়া অন্যায় অত্যাচারের কি কোন শাস্তি পাবে না মিতালী? এমন প্রশ্নই ঘুরেফিরে বেড়াচ্ছে দর্শকদের মনে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh