বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া! এদিকে নায়ক স্বয়ম্বর চরিত্র মোটেই পছন্দ করছেন না দর্শক!

বর্তমানে বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। খুব অল্প কয়েকদিনের মধ্যেই দর্শক মহলে বেশ ভালোই জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক। মূলত ধারাবাহিকের ডিটেকটিভধর্মী গল্প বেশ পছন্দ করেছেন মানুষ। বলাবাহুল্য শুধু দর্শকমহলে নয়, টিআরপি তালিকাতেও দাপিয়ে বেড়াচ্ছে জগদ্ধাত্রী। বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি লিস্টে প্রথম স্থান অধিকার করেছিল। তবে নতুন বছর পড়তেই এখন দ্বিতীয় স্থানে রয়েছে জগদ্ধাত্রী, প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’।

তবে ধারাবাহিকের নির্মাতারা এখন উঠে পড়ে দেখেছেন যাতে কিভাবে এই ধারাবাহিককে আবার নিজের জায়গায় ফিরিয়ে আনা যায়। সাংসারিক কূটকাঁচালী থেকে বেরিয়ে ডিটেকটিভধর্মী এই গল্পে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভূ দুজনেই স্পেশাল টাস্ক ফোর্স এর অফিসার। যদিও ধারাবাহিকের মুখ্য চরিত্র জগদ্ধাত্রী। এই চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে নবাগতা অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে। অভিনেত্রীর সাবলীল এবং পরিণত অভিনয় মন জয় করেছে দর্শকের।

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী প্রশংসা শুনতে পাওয়া যায়। তবে সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর প্রশংসা হলেও নায়কের চরিত্রের নিন্দাও হচ্ছে তেমনি। প্রসঙ্গ তো এখানে নায়ক অর্থাৎ স্বয়ম্ভুর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখার্জীকে। তবে স্বয়ম্ভুর চরিত্রের সম্পর্কে দর্শকদের মতামত যে, মুখ্য চরিত্র জগদ্ধাত্রীকে গুরুত্ব দিতে গিয়ে কোন ঠাসা হয়ে পড়ছে স্বয়ম্ভু। কারণ স্বয়ম্ভুর মধ্যে নায়কচিত কোন বিষয় দেখানোই হচ্ছে না। যার কারণে স্বয়ম্ভুর চরিত্রের জন্য কোনো ভালো মনোভাবের প্রভাব পড়ছে না।

তবে একটা কথা ঠিক যে ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন বেড়েই যাচ্ছে। এখনো জগদ্ধাত্রী যে স্পেশাল টাস্ক ফোর্সের অফিসের জ্যাজ সান্যাল সেটাও অনেকেরই সামনে আসেনি। সুতরাং বোঝাই যাচ্ছে ধারাবাহিক এখনো বেশ কিছু মোড় ঘুরবে। তাই দর্শকেরাও অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিকের আরো বিভিন্ন রহস্য উন্মোচনের জন্য। এছাড়াও স্বয়ম্ভুকে তার পিতৃপরিচয় আর বাড়িতে বড় ছেলের সম্মান পাইয়ে দেওয়ার জন্য জগদ্ধাত্রীরা এই বেশ পছন্দ করেছেন দর্শক। মোটকথা সবটা মিলিয়েই ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ জগদ্ধাত্রী অনুরাগীরা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh