বাংলা সিরিয়াল

‘তোমার আজ পরীক্ষা আর তুমি ছবি ছাড়ছো? পড়াশোনা করো কাজে দেবে’? পরীক্ষার আগেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে ট্রোলের শিকার পর্দার পিংকি জি

খুব অল্প বয়সেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী অনন্যা গুহ(Ananya Guha)। বিশেষ করে মিঠাই ধারাবাহিকের পিংকিজির চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় অভিনেত্রী অনন্যা। বর্তমানে ধারাবাহিক কমলা ও শ্রীমান পৃথ্বীরাজে দেখা যাচ্ছে তাকে। তবে কাজের পাশাপাশি সামাজিক মাধ্যমে বেশ একটিভ অনন্যা।

মাঝেমধ্যেই বিভিন্ন ছবি শেয়ার করে থাকেন ভক্তদের উদ্দেশ্যে। আর না হলে রিয়েল ভিডিও শেয়ার করেন যেগুলি হালের ট্রেন্ডিং। আর এসব কিছুর মাঝে কটাক্ষের(Trolled) শিকার হতে হয় তাকে। বিশেষ করে বয়স অল্প হওয়ার কারণে আধুনিক পোশাক পরা ছবি দিতেই ট্রোলের বন্যা বয়ে যায়।

তবে এবার নতুন কারণে কটাক্ষের স্বীকার হতে হল অভিনেত্রীকে। মাধ্যমিক পাস করে উচ্চ শিক্ষার জন্য পড়াশোনা করছে সে। বর্তমানে তার পরীক্ষা চলছে। আর এসব কিছুর মাঝেই নিজের ছবি পোস্ট করেছেন সামাজিক মাধ্যমে। যা দেখে বেশ রেখে গিয়েছেন তার ভক্তদের একাংশ। একজন লিখেছেন,’ তোমার আজ পরীক্ষা আর তুমি ছবি ছাড়ছো পড়াশোনা করো কাজে দেবে’। অপর একজন লিখেছেন,’ আর ১৫ মিনিট দেখাচ্ছে পড়তে বসো’।

তবে এত ছোট বয়সে সামাজিক মাধ্যমে এতটা অ্যাকটিভ হওয়ার কারণে মাঝেমধ্যেই কটাক্ষের শিকার হতে হয় তাকে। এমনকি দিদি নাম্বার ওয়ান হয়েছে তার বাবা নিজে জানিয়েছেন বাড়িতে পড়াশোনার জন্য মাঝেমধ্যেই ঝামেলা লাগে। পড়াশোনা ছেড়ে সারাক্ষণ ফোনই মুখ বুজে বসে থাকে মেয়ে। এ নিয়ে বাড়িতে অশান্তিও খুব কম হয় না। তারপরেও দিনের বেশিরভাগ সময়টা ফোনেই কাটাতে দেখা যায় অনন্যাকে।

 

View this post on Instagram

 

A post shared by Ananya Guha (Munni) (@reel_ananya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh