বাংলা সিরিয়াল

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে আসছে বড় পরিবর্তন! আর অপমান সহ্য করতে পারছে না পর্না! এবার কী নিজের সম্মান বাঁচাতে শ্বশুর বাড়ি ছাড়তে হলো পর্নাকে?

মাত্র ২ মাস আগেই জি বাংলার (Zee Bangla) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem phuler modhu)। গত ১৪ই নভেম্বর পর্দায় শুরু হয়েছিল এই নতুন ধারাবাহিক। রুবেল দাস (Rubel Das) আর পল্লবী শর্মার (Pallavi Sharma) জুটি, প্রথম থেকেই মানুষ বেশ পছন্দ করছেন।

তবে ধারাবাহিককে প্রথম থেকেই দেখানো হচ্ছে দেখে শুনে দুই বাড়ির মধ্যে ছেলে মেয়ের বিয়ে হওয়ার পরেও নতুন বউ শ্বশুর বাড়িতে আসতে না আসতেই বিভিন্নভাবে হেনস্থা হচ্ছে। নায়ক অর্থাৎ সৃজনের (Srijan) মা প্রথম থেকেই মনে করছেন নতুন বউ এসে তার ছেলেকে তার থেকে কেড়ে নেবে। তাই সে বিভিন্ন ফন্দি করছে পর্নাকে (Parna) অপমান করার।

তবে এবার ধারাবাহিকে আসছে নতুন মোড়। আর অপমান সহ্য করবে না পর্না। সম্প্রতি ধারাবাহিক দেখানো হচ্ছে পর্নার চাকরি করতে যাবার প্রথম দিনেই তার শাশুড়ি মা তাকে জানিয়ে দেয় সে চাকরি করতে গেলে দত্ত বাড়িতে তার জায়গা হবে না। কিন্তু ওই দিনই অফিস (Office) থেকে ফিরতে দেরী হয় তার। পর্না সবে অফিস থেকে ফেরা মাত্রই তার শাশুড়ি কৃষ্ণা (Krishna) এবং জেঠু মিলে তাকে চরম অপমান করে। এমনকি বাড়ি থেকে বেরিয়ে যেতে বলেন।

এ সমস্ত ঘটনা দেখে পর্না তার স্বামী সৃজনকে জিজ্ঞাসা করে তারও কী এই এক মত? কিন্তু সৃজন তাকে কোন মতই সাপোর্ট না করে উল্টো তাকে তার মা কৃষ্ণার পায়ে হাত দিয়ে ক্ষমা চাইতে বলে। এরপরই পর্না সকলের সামনে জানিয়ে দেয়, ‘আমি চাকরি ছাড়ব না, আর তাঁর জন্য আমি বাড়ি ছাড়তে প্রস্তুত’। এরপরে সেই রাত্রিবেলাই বাড়ি থেকে বেরিয়ে যায় সে। যদিও ধারাবাহিকের এই নতুন এপিসোড দেখে বেজায় খুশি হয়েছেন দর্শকমহল। এই ঘটনা দেখে রীতিমত বাস্তব জীবনের সাথে মিল খুঁজে পেয়েছেন দর্শকের একাংশ।


Back to top button

Ad Blocker Detected!

Refresh