বাংলা সিরিয়াল

‘তুমি কতটা মায়ের বাবুউ’? দাদাগিরির মঞ্চে সৌরভকে গুগলি পর্ণার শাশুড়ির! তুমুল ভাইরাল ভিডিও

ভক্তদের অপেক্ষার অবসান। টেলিভিশনের পর্দায় ৬ অক্টোবর থেকে শুরু হতে চলেছে দাদাগিরি। দেখতে দেখতে দশ বছর পার করলো এই রিয়েলিটি শো। প্রতি সিজনেই দাদাগিরিতে থাকে দারুন চমক। এবারেও তার ব্যতিক্রম নয়। রাজ্যের বিভিন্ন প্রান্তের প্রতিটি জেলার মানুষ অংশগ্রহণ করবে এই দাদাগিরিতে। দাদার চিরাচরিত নানা বিষয় যেমন চোখে পড়ছে, ঠিক তেমনই প্রতিযোগীদের কিছু সুন্দর মুহূর্তও ধরা পড়েছে প্রোমোতে।

জি বাংলার দত্ত পরিবার আসছে দাদাগিরি মঞ্চে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের সকলেই খেলবেন দাদার সঙ্গে। তারই প্রোমো সামনে এসেছে। সেই দেখে হাসছেন সকলেই। দাদাগিরি-র মঞ্চে লাইমলাইটে বাবুউ-র মা। তাঁর বিশ্ববিখ্যাত ‘বাবুউ’ ডাক নিয়ে ক্রেজ রয়েইছে। সৌরভের নিজেও জানেন এই ডাক। কৃষ্ণা দত্ত অর্থাৎ পর্ণার শাশুড়িকে মঞ্চে দেখে সৌরভ জানান, ‘বিখ্যাত বাবুউ-র মায়ের ডাক সারা পশ্চিমবাংলায় ছড়িয়ে পড়েছে’। হাসতে হাসতে লজ্জায় লাল হয়ে যান পর্ণা, আবার হাসতে থাকেন সৃজন।

এদিন দর্শকাসনে বসে থাকা বয়স্কা মহিলাকে সৌরভ প্রশ্ন করেন, ‘আপনিও কি বাবুউ-র মা?’ তিনি জানান, ‘একদমই না। একে তো দেখলেই রাগ হয়ে যাচ্ছে’। এই শুনেই অপ্রস্তুতে পড়ে যান বাবুর মা কৃষ্ণা দত্ত। তখনই দাফাকেও পাল্টা প্রশ্ন ছুড়ে দিলেন তিনি। বললেন, ‘তুমি কতটা মায়ের বাবুউ’? এই প্রশ্ন শুনে ভ্যাবাচ্যাকা খেয়ে যান সৌরভ। সৌরভ এরপর কি জবাব দেন সেটা দেখার আশাতেই রয়েছে সকলে।

নিম ফুলের মধু’ সিরিয়ালে কৃষ্ণা দত্ত ছেলেকে আদর করে বাবুউ বলে ডাকেন। বিয়ের পরেও মায়ের আঁচলে বন্দী সৃজন। মায়ের কথায় শেষ কথা তাঁর কাছে। এই নিয়ে সমালোচনা কম হয়না। সে যাই হোক। বাঙালির অপেক্ষার অবসান ঘটছে শুক্রবার। “বাঙালি লড়ে, বাঙালি গড়ে, বাঙালি আজও দাদাগিরি করে” এই বার্তা নিয়েই শুরু হচ্ছে দাদাগিরি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh