বাংলা সিরিয়াল

‘র’ দিয়ে নাম থেকে শুরু করে উড়ন্ত সিঁদুর সবেতেই বোঝেনা সে বোঝেনার কপি মন ফাগুনের নিউ প্রোমো’! বলছেন দর্শকরা, তুমুল ভাইরাল ভিডিও

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’ আর স্টার জলসার এক সময়কার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’- এই দুই ধারাবাহিক নিয়ে বর্তমানে শুরু হয়ে গেল তুলনা। আসলে সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকের তরফ থেকে একটি প্রোমো রিলিজ করেছে, যেখানে দেখা যাচ্ছে যে ষড়যন্ত্রের শিকার হয়ে মারা গিয়েছে ঋষিরাজ যদিও পিহু মানতে রাজি নয় যে তার টুবাই দা মারা গেছে। তার বিশ্বাস যতদিন সপ্তর্ষিমণ্ডল থাকবে ততদিন তার টুবাই দাও কোথাও না কোথাও থাকবে। এমন সময় দেখা যায় নতুন বেশি নতুন ভাবে আবির্ভূত হয়েছে তার টুবাই দা, এখন সে একজন ট্রাক ড্রাইভার তার নাম রোমিও।

রোমিও যখন ট্রাক নিয়ে যাচ্ছিল তখন সিঁদুর ওড়ায় এবং সেই সিঁদুর পিহুর মাথায় এসে পড়ে। এইরকম একটি প্রোমো মন ফাগুনের তরফ থেকে দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবেই আগুন জ্বালানো এই প্রোমো দেখে যখন দর্শকরা মুগ্ধ হয়ে গিয়েছেন, অনুরাগী মহল বলছেন যে এরকম প্রোমো দেখে মনে হচ্ছে যেন কোন সিনেমা দেখছি! তখনই এই প্রোমো নিয়ে শুরু হলো কটাক্ষ। বহু বছর আগে স্টার জলসার জনপ্রিয় আরেকটি ধারাবাহিক বোঝেনা সে বোঝেনাতে ঠিক একই রকম প্রোমো দেখানো হয়েছিল বলে দর্শকদের এক অংশের মানুষ দাবি করেন।

তারা বলতে থাকেন বোঝেনা সে বোঝেনার থেকে পুরো কপি করেছে মন ফাগুন। আর একজন দর্শক আবার আরও এক ধাপ এগিয়ে এই প্রোমো রীতিমতোর তুলোধনা করে বলে,“ যারা বলছে ফাগুন বোঝেনার কপি,তাদের চোখে জন্ডিস হোক,তাদের হার্টের বায়ু চলাচল বন্ধ হোক,তাদের ফুসফুসের সব রক্ত বাইরে বেরিয়ে যাক! ঋষির মাথায় গামছা,অরণ্যের মাথায় গামছা নেই,ঋষির চোখে চশমা নেই,অরণ্যের চোখে আছে। অরণ্যের নাম ছিলো রাধে, ঋষির নাম রোমিও,“র”তে মিল থাকতে পারে। কিন্তু নাম দুটো পুরোটাই আলাদা, পিহুর মাথায় সিঁদুর, পাখির চোখে মুখে সিঁদুর। পিহুর সাথে কীর্তণের দলবল। পাখির পাশে বাদাম কাকুর দল! এর পরেও আপনারা কোন লজিকে বলছেন,যে মিল আছে,কপি?”

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button