বাংলা সিরিয়াল

বাংলার ক্রাশ সৌমিত্রিশা! ক্রপ টপের সাথে লালপাড় সাদা শাড়ি, তৃতীয়ায় মিঠাইয়ের ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা

পুজো আসতে আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। নায়ক নায়িকা থেকে শুরু করে আমজনতা সকলেই ব্যস্ত নিজেকে একেবারে অন্যরকমভাবে সাজিয়ে তুলতে। আর টেলিঅভিনেত্রীদের অভিনব সাজপোশাক রীতিমতো নজর কাড়ছে নেটিজেনদের। সেই তালিকায় রয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের সৌমিতৃষা। পুজোর বাদ্যি বাজতেই একের পর এক হট লুকে ছবি পোস্ট করতে শুরু করলেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু‌‌।

সৌমিতৃষার ফেসবুক প্রোফাইলে চোখ রাখলেই দেখা যাবে, মোদক বাড়ির বউ মিঠাই অনস্ক্রিন সাধারণ সাজে থাকলেও বাস্তবে মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু কিন্তু ভীষণ স্টাইলিস্ট। এথনিক হোক বা খোলামেলা ট্রেন্ডিং পোশাক সবেতেই তিনি অনন্যা। তার তৃতীয়ার সাজেও যেন আরও একবার মোহময়ী রূপের ছবি প্রকাশ পেল। দেখা গেল, নায়িকা পড়েছেন টুকটুকে লাল রংয়ের ক্রপ টপ, সঙ্গে লাল পাড়ের সাদা শাড়ি। নুডলস্ স্ট্রিপের এই ব্লাউজের সাথে শাড়ির কম্বিনেশন যেন এক অনবদ্য ফিউশন সাজ।

তবে শুধুমাত্র পোশাকই নয়, তার গয়নার সম্ভারও বেশ তাক লাগানোর মতোই। আদি অকৃত্রিম লাল সাদা শাড়ির সঙ্গে তিনি বেছে নিয়েছেন সিলভার জুয়েলারি। হাতে একগুচ্ছ সিলভার কালারের চুড়ির সাথে কানে মানানসই ঝুমকো পড়েছেন। লম্বা কালো একগোছা চুলকে খোঁপা করে বাঁধতেই তিনি যেন এক্কেবারে ঘরের মেয়ে।

শাড়ি পরা বঙ্গ তনয়ার এই ছবি দেখে মুগ্ধ আম বাঙালি। কমেন্টে বইছে প্রশংসার বন্যা। কেউ বলছেন, ‘মা দুর্গার মতো লাগছে’। কম বেশী সকলেই অভিনেত্রীকে তৃতীয়ার শুভেচ্ছা জানিয়েছেন। তবে, মিঠাইয়ের এই ছবি যে মিঠাই প্রেমীদের পুজোর বাড়তি উপহার হিসেবে পাওনা তা বলাই বাহুল্য।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh