বাংলা সিরিয়াল

পরপর বিয়ে মোদক বাড়িতে! এবার মিঠাইয়ের সাহায্য নিয়ে হতে চলেছে রুদ্র-নীপার মিলন! চরম উত্তেজিত অনুগামীরা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। প্রথম থেকেই ধারাবাহিকটি ইতিবাচকতার গল্প দেখিয়ে মন জয় করে নিয়েছে দর্শকদের। এই ধারাবাহিকের অনুগামীরা এক বাক্যে স্বীকার করে নিয়েছেন ষড়যন্ত্রের গল্প থাকলেও মূলত এই ধারাবাহিকের মাধ্যমে একান্নবর্তী পরিবার এবং সেই পরিবারের বিভিন্ন সদস্যদের নানা হাসিখুশি মুহূর্ত তুলে ধরা হয় ছোট পর্দায়।

তবে এবার পরপর ‘মিঠাই’ ধারাবাহিকে চার হাত এক হতে দেখা যাচ্ছে এমন মন্তব্য করতে দেখা গেল ধারাবাহিকের অনুগামীদের। প্রসঙ্গত এই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ দুটি চরিত্র হলো রুদ্র এবং নীপা। তবে নীপার পরিবারের সদস্যরা চায় একান্নবর্তী পরিবারে সকলের সঙ্গে সংসার করতে পারবে এমন একটি মানুষের সঙ্গে তার বিয়ে দিতে। অপরদিকে ইতিমধ্যেই পুলিশ অফিসার রুদ্রকে নিজের মন দিয়ে বসে রয়েছে নীপা। তাই এবার মিঠাইয়ের সাহায্য নিয়ে তাদের বিয়ে হবে এমনটাই মনে করছেন অনুগামীরা।

ইতিমধ্যেই অনাথ রুদ্রর মা-বাবা সাজিয়ে আনার জন্য নকল দুটি মানুষকে কাজে লাগিয়ে ফেলেছে মিঠাই। তবে শেষ পর্যন্ত কিভাবে সমস্ত বাধা পেরিয়ে ধারাবাহিকের এই গুরুত্বপূর্ণ দুটি চরিত্র এক হয়ে যায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। প্রসঙ্গত ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র সিদ্ধার্থ এবং মিঠাইয়ের পাশাপাশি এই মুহূর্তে দারুন জনপ্রিয় হয়ে উঠেছে রুদ্র এবং নীপা।

Back to top button