বাংলা সিরিয়াল

‘মেকআপ করে ডেলিভারি হচ্ছে মিঠাইয়ের! এত কষ্টের মধ্যেও চোখের আইল্যাশ ঝরে পড়েনি!’মিঠাই দেখে ট্রোল করছেন নেটিজেনরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একবার দুবার নয় প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে এই ধারাবাহিক। দেড় বছরেরও বেশি সময় ধরে এই ধারাবাহিক নিজের বিপুল জনপ্রিয়তা বজায় রেখেছে। তাই স্বাভাবিকভাবেই এই ধারাবাহিকের জনপ্রিয়তা প্রশ্নাতীত। এই ধারাবাহিকে সম্প্রতি একটি নতুন ট্র্যাক এসেছে যেখানে দেখা যাচ্ছে মিঠাই সিদ্ধার্থর সংসারে নতুন সদস্য আসবে।

কয়েকদিন ধরে দেখা যাচ্ছে মিঠাই গর্ভবতী, এমনকি তার সাধ ভক্ষণের অনুষ্ঠান ও দেখানো হয়ে গেছে। এইবার সন্তান জন্মের সময় এগিয়ে আসছে। কিন্তু মিঠাইয়ের সন্তান জন্ম দেওয়া নিয়ে নানান রকম গুজব শোনা যাচ্ছে। সোশ্যাল মিডিয়ায় সবাই বলছে মিঠাইয়ের এই ট্র্যাকটা নাকি খড় কুটোর পুরো কপি হবে। সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে মিঠাই। এই ধারাবাহিকে কিন্তু তেমন টা দেখানো হয়নি।

সমস্ত সংশয় দূর করে মিঠাই সন্তানের জন্ম দিয়েছে। মিঠাই কোল আলো করে এসেছে ছোট্ট গোপাল, স্বাভাবিকভাবে মিঠাইয়ের পুত্র সন্তানের জন্ম দেখে এবং মিঠাইকে সুস্থ থাকতে দেখে সকলে খুব খুশি। কিন্তু এর মধ্যেও trolling পিছু ছাড়ছে না। এপিসোডে দেখা যাচ্ছে সন্তানের জন্ম দেওয়ার সময় মিঠাইয়ের মুখের মেকআপ একদম ঠিক আছে। যেটা বাস্তবে হয় না , কারণ অসম্ভব কষ্ট সহ্য করে সন্তানের জন্ম দেওয়ার সময় কারোরই চেহারা ঠিক থাকে না মেকআপ তো দূরের কথা। তাই এই বিষয়টি নিয়ে স্বাভাবিকভাবে সোশ্যাল মিডিয়ার ট্রোলিং শুরু হয়েছে।

একজন নেটিজেন সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“এবার make up করেও delivery হচ্ছে । এতো একটা কষ্টের সময় মিঠাই রাণীর make up টা ঠিক যেমন ছিল ঠিক তেমনি রয়ে গেল ভাবা যায়”

Back to top button