বাংলা সিরিয়াল

‘জাস্টিস ফর মিঠাই’! জি বাংলা ‘মিঠাই’য়ের প্রোমো দেখাচ্ছে না, তাই এবার পাল্টা প্রতিবাদে নামলেন ‘মিঠাই’ ভক্তরা

এই মুহূর্তে বাংলার সেরা ধারাবাহিক বলেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির কথা। কারণ গত বিয়াল্লিশ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছে এই ধারাবাহিক। তবে এবার যে চ্যানেলে এই ধারাবাহিকটি সম্প্রচারিত হয় অর্থাৎ সেই জি বাংলা চ্যানেলের কর্তৃপক্ষের বিরুদ্ধে তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল মিঠাই ধারাবাহিকের অনুগামীদের। পাশাপাশি মিঠাই এর জন্য ‘জাস্টিস’ চাইতেও দেখা গিয়েছে তাদেরকে।

প্রসঙ্গত অনুগামীদের একটি বড় অংশের দাবি জি বাংলা চ্যানেলের অন্যান্য সমস্ত ধারাবাহিককে গুরুত্ব দেওয়া হচ্ছে। কিন্তু মিঠাই এর গুরুত্ব ক্রমশ কমছে চ্যানেলের কাছে। ফলাফল হিসেবে টিআরপি তালিকাতে শীর্ষস্থানে থাকলেও ক্রমশ কমছে মিঠাই এর পয়েন্ট। তাদের আরও অভিযোগ ‘সর্বজয়া’, ‘যমুনা ঢাকি’ থেকে শুরু করে অন্যান্য নানান সিরিয়ালের ভিডিও এবং প্রোমো শেয়ার করতে দেখা যাচ্ছে চ্যানেল কর্তৃপক্ষকে।

এমনকি অনেক সময় চ্যানেলের তরফ থেকে পুরনো ভিডিও শেয়ার করা হচ্ছে বলে দাবি অনুগামীদের। কিন্তু মিঠাই এর নতুন কোন ভিডিও ক্লিপ কিংবা প্রোমো দেখা যাচ্ছেনা জি বাংলার সোশ্যাল মিডিয়াতে যা দেখে তীব্র ক্ষুব্ধ অনুগামীরা।

তারা জানাচ্ছেন এতদিন পর্যন্ত মিঠাই এর পাশে তারা দর্শক হিসেবে ছিলেন। কিন্তু চ্যানেলের তরফ থেকে মিঠাই এর সঙ্গে অন্যায় করা হচ্ছে বলে বাধ্য হয়ে প্রতিবাদে নামতে হচ্ছে তাদের।

Back to top button