বাংলা সিরিয়াল

হেরে গেলো সবাই! সেরার সেরা হয়ে ‘জাতীয়’ পুরস্কার জিতল রচনার ‘দিদি নম্বর ১’! আবারও রচনা ব্যানার্জী দেখিয়ে দিলেন তিনিই সবার থেকে সেরা

রিয়্যালিটি শোয়ের জগতে জি বাংলায় সম্প্রচারিত ‘দিদি নম্বর ১’ অন্যতম জনপ্রিয় একটি শো। রচনা ব্যানার্জীর সঞ্চালনায় দীর্ঘদিন ধরে টেলিভিশনের পর্দায় এগিয়ে চলেছে এই শো। রচনা ব্যানার্জীকে ছাড়া এই শো অসম্পূর্ণ। এই শো’তে বিভিন্ন জায়গা থেকে দিদিরা আসেন নিজেদের লড়াইয়ের গল্প বলতে। এছাড়াও থাকে নানা ধরনের খেলা। আড্ডা, খেলা, গানে, গল্পে রীতিমতো জমজমাট থাকে ‘দিদি নম্বর ১’এর মঞ্চ। সম্প্রতি এই শো পেল জাতীয় পুরস্কার। বাংলার সেরা হল দিদির ‘দিদি নম্বর ১’।

সম্প্রতি কালার্স বাংলার তরফ থেকে আয়োজন করা হয়েছিল একটি টেলি অ্যাওয়ার্ড শোয়ের। আর সেখানেই বাংলার মধ্যে সেরা নন-ফিকশন শোয়ের তকমা পেল জি বাংলার ‘দিদি নম্বর ১’। বেশ কয়েক বছর ধরে জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেডের তত্ত্বাবধানে হওয়া এই শো গোটা ভারতের বাংলা ভাষাভাষী মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে।

সম্প্রতি জি বাংলার তরফ থেকে তাদের ফেসবুক পেজে এই বিষয়ে একটি পোস্ট শেয়ার করা হয়েছে। এই মুহূর্তে সেই পোস্ট রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’এর অনুরাগীরা এই খবরে বেজায় খুশি। নেটিজেনদের শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে কমেন্টবক্স। বর্তমানে ‘দিদি নম্বর ১’এর ৮ নং সিজন চলছে। ৮ নং সিজনেই এই শো পেল সেরার তকমা। এই স্বীকৃতি পেয়ে খুশি এই শোয়ের দীর্ঘদিনের সঞ্চালিকা রচনা ব্যানার্জী নিজেও। বলাই বাহুল্য, বাংলার সেরা রিয়্যালিটি শোয়ের তকমা পেয়ে মানুষের কাছে এই শোয়ের কদর বেড়ে গেল আরো।

Back to top button