বাংলা সিরিয়াল

“মিঠাই ধারাবাহিকের মতন ন্যাকা ধারাবাহিক আমি আর দুটো দেখিনি”! ইউটিউবার ঝিলাম এর বিস্ফোরক মন্তব্যে ক্ষিপ্ত মিঠাই ভক্তরা

বর্তমানে ঘরে ঘরে ইউটিউবার। ইয়ং জেনারেশনদের প্রত্যেকেই এই পেশার দিকেই ঝোঁক বাড়ছে। বর্তমানে কেউ আর ডাক্তার ইঞ্জিনিয়ার হওয়ার স্বপ্ন দেখেনা। সকলের ইচ্ছে ইউটিউব চ্যানেল খুলে সেখানে ভিডিও বানিয়ে আপলোড করে অর্থ উপার্জন করা। বর্তমানে আমাদের আশেপাশে বহু পরিচিত ইউটিউবার তৈরি হয়ে গিয়েছেন। যারা খুব অল্প সময়ের মধ্যেই নিজেদের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছে সমাজে।

ইউটিউবারদের কনটেন্ট এর মধ্যে অন্যতম জনপ্রিয় একটি কনটেন্ট হলো বাংলা ধারাবাহিক গুলি নিয়ে রোস্ট ভিডিও করা। এই সমস্ত ইউটিউবারদের মধ্যে অন্যতম হলো বং গাই অর্থাৎ কিরণ দত্ত, ঋষা বৈদ্য এবং ঝিলাম গুপ্তা। ঝিলাম ইতিমধ্যেই সকল ধারাবাহিককে নিয়েই রোস্ট ভিডিও বানিয়েছেন। কিন্তু এখনো পর্যন্ত মিঠাই ধারাবাহিক নিয়ে কোনো রকম কোনো ভিডিও পাওয়া যায়নি তার ইউটিউব চ্যানেলে। তাই তার ভক্তরা সকলেই আবদার করেছে তার কাছে মিঠাইকে নিয়ে একটি রোস্ট ভিডিও বানাতে।

তার চ্যানেলের কমেন্ট বক্সে মিঠাই নিয়ে কথোপকথন হলে ঝিলাম নিজে জানান যে মিঠাইয়ের মতন ন্যাকা সিরিয়াল তিনি নিজেই দুটো দেখেননি। তাই মিঠাই নিয়ে বেশি কিছু বক্তব্য তার নেই। আর ঝিলামের এই কথাটাই মিঠাই ভক্ত এবং মিঠাই হেটারস্ দের মধ্যে লেগে যায় যুদ্ধ। একদল দাবি করে মিঠাই কে নিয়ে রোস্ট করলে ঝিলামের চ্যানেল ব্যান হয়ে যাবে। আবার এর উত্তরে মিঠাই হেটার্সরা বলতে থাকে ঝিলাম সঠিক কথাই বলছে। এই নিয়ে এক দুই দলের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়ে যায়। কিন্তু এই বিষয় নিয়ে ইউটিউবার ঝিলাম গুপ্তা এখনো কিছু বলেননি।

Back to top button