বাংলা সিরিয়াল

‘রং মেখে সিক্ত শরীরে ঘনিষ্ঠভাবে দোল পালন করলো সিদ্ধার্থ-মিঠাই’! ‘মিঠাই’য়ের রোম্যান্টিক পর্ব দেখে উত্তেজিত অনুগামীরা

কিছুদিন আগেই স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকের কাছে টিআরপি তালিকার শীর্ষস্থান হারাতে হয়েছে মিঠাইকে। তবে এই ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা কিন্তু হতাশ হননি। বরং হারানো স্থান পুনরুদ্ধার করার জন্য এবার নিত্যনতুন টুইস্ট আনছেন তারা ধারাবাহিকের গল্পে। যে কারণে এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা আকাশছোঁয়া। এবার ধারাবাহিকের দোলযাত্রা পালনের পর্ব দেখে আরো একবার তীব্র চাঞ্চল্য সৃষ্টি হল সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত কিছুদিন আগেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে একে অপরের অনেক কাছাকাছি চলে আসতে সক্ষম হয়েছে সিদ্ধার্থ এবং মিঠাই। এবং একে অপরের উদ্দেশ্যে এখন হামেশাই ভালোবাসা প্রকাশ করতে দেখা যাচ্ছে তাদের। যে কারণে এবার দোলযাত্রায় একে অপরকে আবির মাখিয়ে দেওয়ার পাশাপাশি জল নিয়েও খেলা করতে দেখা গেল তাদের টিভির পর্দায়।

নেটিজেনদের একটি বড় অংশ ভাইরাল হওয়া এই পর্ব দেখে জানাচ্ছেন উচ্ছেবাবু আর আগের মতো গম্ভীর নেই। বরং মিঠাই এর সঙ্গে মাঝে মধ্যে নানারকম দুষ্টুমিতে জড়িয়ে পড়তে দেখা যাচ্ছে সিদ্ধার্থকে। প্রসঙ্গত এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী দোলযাত্রায় রাতুল-শ্রী, সিদ্ধার্থ-মিঠাই ও রুদ্র-নিপার জুটিকে অংশগ্রহণ করতে দেখা গিয়েছে। এদিন সিদ্ধার্থের পায়ে আবির দিয়ে প্রণাম করতে দেখা গিয়েছে সকলের প্রিয় মিঠাইকে।বলাই বাহুল্য তাদের ঘনিষ্ঠ প্রেমের দৃশ্য দারুণ পছন্দ হয়েছে একনিষ্ঠ অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

Back to top button