বাংলা সিরিয়াল

রাগ অভিমানের মাঝেই লুকিয়ে আছে ভালোবাসা, ভাইরাল ‘গাঁটছড়া’ ধারাবাহিকের ঋদ্ধি এবং খড়ির রোমান্টিক মুহূর্তের ভিডিও

জমে উঠেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া। আবারো ঋদ্ধি এবং খড়ির মধ্যে তৈরি হয়েছে দূরত্ব। পিসেমশাই, রাহুল এবং কিয়ারার ষড়জন্ত্রের শিকার হয়েছে খড়ি এবং বনি। বাধ্য হয়ে পরিস্থিতির চাপে পড়ে বনির সাথে কুনালের বিয়ে দিতে বাধ্য হয়েছে সে। কিন্তু সিংহ রায় বাড়ির সকল সদস্যরা মিলে খড়ি কে ভুল বুঝছেন এমনকি বিদেশ থেকে ঋদ্ধিমান ফিরে এসে খড়ি কে ভুল বুঝছে। আর এতেই দুজনের মধ্যে তৈরি হয়েছে দূরত্ব।

মাত্র তো দুজনের মধ্যে ভালোবাসা শুরু হয়েছিল। একে অপরের কাছাকাছি আসতে শুরু করেছিল দুজন। দর্শক ভেবেছিলেন সিংহ রায় বাড়ির সকলে খড়ি কে ভুল বুঝলেও ঋদ্ধি খড়ির পাশে থাকবে। কিন্তু সেই গুরে বালি। ঋদ্ধি ও এবারে ভুল বুঝল নিজের স্ত্রী কে। আসলে বনির সাথে নিজের ভাই কুনালের এই বিয়েটা একেবারেই মন থেকে মেনে নিতে পারেনি ঋদ্ধি। তাই তার এত রাগ, এত অভিমান।

কিন্তু মান অভিমান থাকলেও নিজের বউয়ের যত্ন রাখছে ঋদ্ধিমান। কাঁচের টুকরোতে খড়ির পা কেটে গেলে যত্নসহকারে খড়ির পায়ে মলম লাগিয়ে ব্যান্ডেজ করে দিচ্ছে সে। খড়ির কষ্টে তারও কষ্ট হচ্ছে। সেটা প্রতিটা মুহূর্তেই বুঝতে পারছেন দর্শক। তাই যতই মান অভিমান থাকনা কেনো, ভালোবাসা কিন্তু এতটুকুও কমেনি।

কিন্তু খড়ি ও ভীষণ অভিমানী। তাই জেদ করে কাটা পা নিয়ে হাঁটতে গিয়ে আঘাত পায় আর ঋদ্ধিমান সেটা সহ্য করতে না পেরে স্ত্রী কে কোলে তুলে নিয়ে গিয়ে খাটে বসিয়ে দেয়। এই রোমান্টিক দৃশ্য দেখেই তো দর্শক গলে জল। এবারে শুধু অপেক্ষা কবে খড়ি আসল সত্যিটা সকলের সামনে নিয়ে আসে আর ঋদ্ধি ও তার মাঝের দূরত্ব মিটে যায়।

Back to top button