বাংলা সিরিয়াল

‘শুধু ভালো নাম না, ধারাবাহিকে ভালো গল্পও লাগে’! ‘এক্কাদোক্কা’র নায়কের নাম পোখরাজ রেখে কটাক্ষের শিকার চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের একজন অন্যতম জনপ্রিয় চিত্রনাট্যকার হলেন লীনা গঙ্গোপাধ্যায়। একসঙ্গে একাধিক ধারাবাহিকের গল্প লিখতে দেখা যাচ্ছে তাকে। পাশাপাশি তার লেখা একাধিক ধারাবাহিক ইতিমধ্যেই সুপারহিট হয়েছে বাংলা সিরিয়াল প্রেমীদের মধ্যে। জানা গিয়েছে খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় আছে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কাদোক্কা’ যার গল্প লেখার দায়িত্বে রয়েছেন স্বয়ং লীনা গঙ্গোপাধ্যায়।

তবে জানা গিয়েছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্রের নাম পোখরাজ। যে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। প্রসঙ্গত এর আগে স্টার জলসা ‘শ্রীময়ী’ ধারাবাহিকের গুরুত্বপূর্ণ পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার তার চরিত্রের নাম জানার পর দর্শকদের একটি বড় অংশ জানিয়েছেন শুধুমাত্র ভালো নাম নয় বরং ধারাবাহিকের সঙ্গে সুস্থ গল্প লেখারও প্রয়োজন রয়েছে। নইলে কিছুদিন পরে ধারাবাহিকের গল্প আবারও চিরাচরিত ষড়যন্ত্র এবং পরকীয়ার দিকে ঘুরে যাবে এমনটাই আশঙ্কা করছেন দর্শকরা।

তবে চরিত্রের নামকরণ নিয়ে বেশ জনপ্রিয় লীনা গঙ্গোপাধ্যায়। যে কারণে অনেক ক্ষেত্রেই অনুগামীরা নিজেদের সন্তানের নামকরণ করার জন্য অনুরোধ করেন তাদের প্রিয় চিত্রনাট্যকারকে। এ ব্যাপারে লীনা গঙ্গোপাধ্যায় জানিয়েছেন ভেবেচিন্তে নয় বরং যে সমস্ত নাম তার মনের মধ্যে ঘোরাফেরা করে সেগুলোই ধারাবাহিককে ব্যবহার করেন তিনি।

Back to top button