বাংলা সিরিয়াল

‘ভূতের সিরিয়াল, তাই নায়িকা নায়ককে ভূতবাবু বলে ডাকবে’! শুরুতেই তুমুল ট্রোলের সম্মুখীন রুকমা রায়ের ‘লালকুঠি’ ধারাবাহিক

সম্প্রতি জি বাংলা চ্যানেলের তরফে নতুন একটি ধারাবাহিকের প্রোমো শেয়ার করে নেওয়া হয়েছিল নেটিজেনদের সঙ্গে। যেখান থেকে দর্শকরা জানতে পেরেছেন ‘লালকুঠি’ নামের নতুন সেই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুকমা রায়। প্রসঙ্গত এর আগে স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে মাম্পির চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাকে।

সেই চরিত্রের মাধ্যমে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। তবে এবারও নতুন ধারাবাহিক দিয়ে সকলকে চমকে দিয়েছেন রুকমা। কারণ একেবারে অন্যরকম একটি প্রোমো আজ দর্শকরা দেখতে পেয়েছেন জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজে। যা থেকে তারা মনে করছেন চিরাচরিত গল্পের বাইরে গিয়ে অন্যরকম ভূতের গল্প তারা দেখতে পাবেন এই ধারাবাহিকের মাধ্যমে।

তবে এবার ধারাবাহিক শুরুর আগেই হাসির রোল উঠল সোশ্যাল মিডিয়ায়। কারণ নেটিজেনদের একাংশ মনে করছেন বাংলা সিরিয়ালের নায়িকারা নায়কদের যেরকম বিভিন্ন নাম ধরে ডেকে থাকেন, এখানে হয়তো ভূতের সিরিয়াল বলে নায়িকা নায়ককে ভূতবাবু বলে সম্বোধন করবেন।

তবে এই ধারাবাহিকে অভিনেত্রী রুকমা রায়ের বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানা যায়নি। পাশাপাশি ধারাবাহিকের নায়কই আসলে ভূত কিনা সে ব্যাপারে কোন তথ্য ফাঁস করা হয়নি চ্যানেলের তরফে। বলাই বাহুল্য নতুন এই ধারাবাহিক দেখার জন্য তাই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button