ভাইরাল

‘দাদা-বৌদি বিরিয়ানি দোকানের সঙ্গে এবার যুক্ত হবেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী’! ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হয়ে প্রস্তাব দিলেন স্বয়ং দোকানের কর্ণধার

এই মুহূর্তে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। একদিন কথা প্রসঙ্গে কলকাতার মহারাজ জানিয়েছিলেন তিনি শরীরচর্চা করলেও মাঝেমধ্যেই বিরিয়ানি খেয়ে ফেলেন কারণ বিরিয়ানি তিনি ভীষণ ভালোবাসেন। এরপরই ‘দাদাগিরি’র মঞ্চে প্রতিযোগী হিসেবে উপস্থিত হতে দেখা গেছে ব্যারাকপুরের জনপ্রিয় বিরিয়ানির দোকান ‘দাদা বৌদি’র কর্ণধারকে।

সৌরভ গাঙ্গুলী সঙ্গে কথা প্রসঙ্গে দোকান সম্পর্কে নানান অজানা তথ্য এদিন প্রকাশ্যে আনতে দেখা গিয়েছে তাকে। এদিন দাদা বৌদির মালিক জানিয়েছেন তার বাবা-মা দোকানটি শুরু করেছিলেন। কিন্তু প্রথমদিকে একেবারেই ভাল চলতো না দোকানটি। মাত্র তিন কিলো মাংসের বিরিয়ানি তৈরি হলেও তা বিক্রি করতে কালঘাম ছুটে যেত তাদের তবে এখন সময় পাল্টেছে।

যে কারণে বর্তমানে ৪০০-৫০০ কিলো মাংস প্রতিদিন বিক্রি হয় বলে জানিয়েছেন তিনি। দোকান সম্পর্কে কথা বলতে গিয়ে সৌরভ জানিয়েছেন কল্যাণী থেকে প্র্যাকটিস সেরে ফেরার পথে তিনিও বিরিয়ানী কিনে বাড়িতে খেতে খেতে এসেছিলেন। ‘দাদা-বৌদি’ দোকানের সঙ্গে এদিন কলকাতার মহারাজকে যুক্ত হওয়ার প্রস্তাব দেন স্বয়ং দোকানের কর্ণধার।

তবে সৌরভ জানিয়েছেন তিনি একাই সব খেয়ে ফেলবেন, ব্যবসা আর হয়ে উঠবে না। বলাই বাহুল্য এদিনের পর্ব দারুন ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button