বাংলা সিরিয়াল

খুব শীঘ্রই আসতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড! নমিনেশনে রয়েছে মিঠাই থেকে পিলু আরো অনেকেই, নিজের প্রিয় ধারাবাহিককে এভাবে ভোট করুন

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড, অনেকদিন ধরেই কথা হচ্ছিল অনুষ্ঠিত হতে চলেছে এই অ্যাওয়ার্ড শো-টি। জি বাংলার ফেসবুক পেজ থেকে পোস্ট করা হয়েছে প্রোমোও, যা দেখে উত্তেজিত জি বাংলার দর্শকেরা। কে হবে সেরা বৌমা? সেরা ছেলে? সেরা মেয়ে? আর সেরা শ্বশুর? আপনিও কি চান আপনার পছন্দের সিরিয়ালের স্টারকাস্ট সবথেকে বেশি অ্যাওয়ার্ড জিতুক! তবে ভোট করুন শীঘ্রই। এসএমএসের মাধ্যমেই ভোট করতে পারবেন জেনে নিন কিভাবে।

জি বাংলায় সন্ধ্যা ৬ টা থেকে শুরু হয় সিরিয়াল, ৬টায় শুরু হয় সকলের পছন্দের মিঠাই, আর এইভাবেই পরপর নাম্বারিং হয়েছে এক একটি সিরিয়ালের। আর ভোট করতে হলে এই নাম্বারগুলিকেই ফলো করে ভোট করতে হবে।

১. মিঠাই (SSDHARABAHIK<space>01)
২. খেলনা বাড়ি (SSDHARABAHIK<space>02)
৩. জগদ্ধাত্রী (SSDHARABAHIK<space>03)
৪. গৌরী এলো (SSDHARABAHIK<space>04)
৫. নিম ফুলের মধু (SSDHARABAHIK<space>05)
৬. রাঙা বউ ((SSDHARABAHIK<space>06)
৭. সোহাগজল (SSDHARABAHIK<space>07)
৮. তোমার খোলা হাওয়া (SSDHARABAHIK<space>08)
৯. লক্ষী কাকিমা সুপারস্টার (SSDHARABAHIK<space>09)
১০. আমাদের এই পথ যদি না শেষ হয় (SSDHARABAHIK<space>10)
১১. পিলু (SSDHARABAHIK<space>11)

নিজের পছন্দের ধারাবাহিককে ভোট করতে উপরিউক্ত ম্যাসেজটি টাইপ করে পাঠিয়ে দিন 57575-এই নম্বরে। আর মনে রাখবেন এটি খালি সেরা ধারাবাহিকের ভোটিং ম্যাসেজ, সেরা নায়ক, নায়িকা, খলনায়ক, খলনায়িকা প্রভৃতির আলাদা ম্যাসেজ আছে আর তা জানতে চাইলে দেখতে থাকুন জি বাংলা আর ফলো করুন আমাদের পেজকে।

আর সম্প্রতি শুরু হওয়া সিরিয়াল যেমন ইচ্ছে পুতুল এই তালিকায় নেই তা দেখতেই পাচ্ছেন কারণ কোনো ধারাবাহিক শুরু হলে তা বেশ চর্চাতেই থাকে আর টিআরপি তালিকায় অনেক ওপরেও, তাই একটি নির্দিষ্ট সময় ধরে ধারাবাহিক সম্প্রচারিত হওয়ার পরই নথিভুক্ত হবেন এই অ্যাওয়ার্ড শো-তে। তবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অবশ্যই সিরিয়ালের স্টারকাস্টেরা। তাই নিজের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের দেখতে চোখ রাখুন জি বাংলায়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh