বাংলা সিরিয়াল

কলকাতার রাস্তায় ধাঁধার সমাধান করে নিজেদের সঙ্গীদের খুঁজতে হবে ‘ইস্মার্ট জোড়ি’র প্রতিযোগীদের! ‘এসব কি ন্যাকামির খেলা’ প্রতিক্রিয়া দর্শকদের

এই মুহূর্তে স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’ নিয়ে দারুণ উত্তেজনা তৈরি হয়েছে অনুগামীদের মধ্যে। কারণ টলিউড সুপারস্টার জিৎ সঞ্চালিত এই রিয়েলিটি শো এর মঞ্চে ইতিমধ্যেই উপস্থিত হতে দেখা গিয়েছে একাধিক জনপ্রিয় জুটিকে। পাশাপাশি সেরার খেতাব জিতে নেওয়ার জন্য বিভিন্ন রকম প্রতিযোগিতামূলক খেলার মধ্যে দিয়ে যেতে হচ্ছে তাদেরকে। তবে ইতিমধ্যেই এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে মুখ খুলতে দেখা গিয়েছিল দর্শকদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছিলেন এখানে যে ধরনের বিষয় আলোচনা করা হচ্ছে বা যে ধরনের খেলা দেখাচ্ছেন এই রিয়েলিটি শো এর নির্মাতারা, তা মোটেও সব বয়সের উপযোগী নয়। এর পরেই বেশকিছু নতুন খেলা দেখতে পাওয়া গিয়েছিল ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। এদিন স্টার জলসা চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে শেয়ার করে নেওয়া হয়েছে আরেকটি নতুন প্রোমো, যেখানে দেখা গিয়েছে উপস্থিত প্রতিযোগীরা, তাদের সঙ্গীদের খুঁজে বার করার জন্য কলকাতার রাস্তায় ঘুরে ঘুরে ধাঁধার সমাধান করছেন।

বলাই বাহুল্য নতুন প্রোমো দেখে অনুগামীরা দারুণ খুশি হলেও বেশ বিরক্ত হতে দেখা গেছে দর্শকদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন খেলাগুলি দেখে মোটেও আনন্দ উপভোগ করছেন না তারা। ফলস্বরূপ ইতিমধ্যেই এই রিয়েলিটি শো বন্ধের ডাক দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button