বাংলা সিরিয়াল

এবার একসঙ্গে পর্দায় ফিরছে শ্রীময়ী-জুন আন্টির জুটি! আবারো পর্দায় দেখা যাবে ‘শ্রীময়ী’ ম্যাজিক! উচ্ছ্বসিত অনুগামীরা

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’তে সম্পূর্ণ বিপরীত দুটি চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাদের। কিন্তু অপ্রত্যাশিতভাবে দুটি চরিত্রই দারুণ জনপ্রিয় হয়েছিল অনুগামীদের মধ্যে। পাশাপাশি আশাতীত সাফল্য লাভ করতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। সেসময় ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তী অভিনীত সেই দুটি চরিত্রকে নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল অনুগামীদের মধ্যে।

বলাই বাহুল্য ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পর প্রিয় চরিত্রকে ছোট পর্দায় আর দেখতে পাওয়া যাবে না এই ভেবে চরম হতাশা প্রকাশ করেছিলেন অনুগামীরা। তবে এবার তাদের জন্য উঠে এলো দারুন সুখবর। জানা গিয়েছে ওয়েব সিরিজে এবার একসঙ্গে কাজ করতে চলেছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং উষসী চক্রবর্তী। জানা গিয়েছে ‘ছোটলোক’ নামের একটি ওয়েব সিরিজের অত্যন্ত গুরুত্বপূর্ণ দুটি ভূমিকায় কাজ করবেন তারা।

ইন্দ্রনীল রায়চৌধুরী পরিচালিত এই ওয়েব সিরিজের গল্প নিয়ে এখনো পর্যন্ত বিস্তারিত কিছু জানা না গেলেও জানা গিয়েছে একটি হত্যা এবং সেখান থেকে নানা রকম রাজনৈতিক ঘটনা উঠে আসবে ওয়েব সিরিজের মাধ্যমে। তবে ছোটপর্দায় এটি দেখা না গেলেও যারা অ্যাপের মাধ্যমে সিরিয়াল দেখেন, সেই সমস্ত জি ফাইভ সাবস্ক্রাইবাররা অতি সহজেই দেখতে পাবেন প্রিয় চরিত্রদের মোবাইলের পর্দায়। তবে এখনো পর্যন্ত চরিত্র নিয়ে বিস্তারিত জানাননি ইন্দ্রানী হালদার বা উষসী চক্রবর্তী কেউই।

Back to top button