বাংলা সিরিয়াল

মায়ের উপর ঘটা ভয়ংকর চক্রান্তের প্রতিশোধ নিতে রক্তের দিব্যি কাটলো ফড়িং! মায়ের উপর ঘটা ভয়ঙ্কর চক্রান্তের প্রতিশোধ নিতে পারবে কি ফড়িং?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘আলতাফড়িং’। এই ধারাবাহিক বঙ্গ সেরা মিঠাইয়ের সাথে পাল্লা দিয়ে প্রথম হয়েছে। জিমন্যাস্টিক ফড়িং ও তার মা রাধারানী নস্করের গল্প এই ধারাবাহিকে দেখানো হয়। রাজ্য লেভেলের চ্যাম্পিয়ন হওয়া সত্ত্বেও রাধারানী নস্করের সাথে অন্যায় করা হয় এবং তাকে অন্যায় ভাবে একাডেমী থেকে বার করে দেওয়া হয়। নিজের মায়ের সাথে হওয়া এই অন্যায়ের প্রতিবাদ করতে বারবার এগিয়ে এসেছে ফড়িং কিন্তু ভয়ে পিছিয়ে গিয়েছে তার মা রাধারানী নস্কর।

কিন্তু এখন দেখা যাচ্ছে রাধারানী নস্কর ভয়কে জয় করে এগিয়ে এসেছে। রাধারানী আবার নতুন করে জিমন্যাস্টিকের জগতে ফিরে যেতে বদ্ধপরিকর হয়েছে। ফড়িং এর হাত ধরে সে জিমন্যাস্টিক জগতে ফিরবে। আন্তর্জাতিক জিমন্যাস্টিক প্রতিযোগিতায় ফড়িংয়ের কোচ হবে রাধারানী। মেয়ের কোচ রাধারানী আবার একাডেমিতে ফিরবে শুনে ঘুম উড়ে গেছে নির্মল মন্ডল ও তার স্ত্রীর। ষড়যন্ত্রের জাল বুনতে শুরু করেছে তারা। যেভাবেই হোক আটকাতে হবে রাধারানী নস্কর কে, আটকাতে হবে ফড়িংকে। ষড়যন্ত্রের জাল বুনতে পিছিয়ে নেই পৌষালীও সেও চেষ্টা করছে যাতে ফড়িং এই লড়াইয়ে জিততে না পারে।

সম্প্রতি স্টার জলসার থেকে একটি প্রোমো প্রকাশ করা হয়েছে যেখানে দেখানো হচ্ছে যে জিমন্যাস্টিকের একটি মেশিনের কাছে দাঁড়িয়ে ছিল ফড়িং। ফড়িং এর মা রাধারানী নস্কর বললো, এটা খুব সহজ চল আমি তোকে দেখিয়ে দিচ্ছি। কিন্তু সে জানতো না এই মেশিনের মধ্যে মৃত্যুর ফাঁদ পাতা আছে। হ্যাঁ এই মেশিনটি কেটে রেখে দিয়েছিল পৌষালী। স্বাভাবিক ভাবেই রাধারানী সেইটাতে চাপতে গেলেই পড়ে যায় এবং সে ক্ষতবিক্ষত হয়ে রক্তাক্ত হয়ে যায়। পরে যখন জানা যায় মেশিন কেটে ষড়যন্ত্র করা হয়েছিলো তখন মায়ের রক্ত কপালে কেটে প্রতিজ্ঞা করে ফড়িং সে এর প্রতিশোধ নেবেই!

Back to top button