বাংলা সিরিয়াল

সুপারস্টার অঙ্কুশের কান্ড দেখে হেসে গড়াগড়ি খাচ্ছে শুভশ্রী! ডান্স বাংলা ডান্সের সঞ্চালক অঙ্কুশের মজার মুহূর্ত নিয়ে তুমুল ট্রোলিং সোশ্যাল মিডিয়ায়

মাত্র কয়েকদিন আগে শুরু হয়েছে পুরনো জনপ্রিয় একটি রিয়েলিটি শো নতুন রূপে। বাংলার রিয়েলিটি শোগুলি বাংলার দর্শক মহলে বরাবরই বিপুল জনপ্রিয়তা অর্জন করে। জি বাংলা সম্প্রচারিত হচ্ছে ডান্স বাংলা ডান্স সিজন ১২। আর এই সিজনে বেশ কিছু নতুন মুখ দেখা গেছে। ইতিমধ্যেই আমরা দেখেছি সেখানে মহাগুরুর আসনে থাকছেন মিঠুন চক্রবর্তী।

যদিও শো-এর একটি নতুন সময় দর্শকেরা পুরনো পরিচিত দীপান্বিতা কুন্ডুকে পেয়েছেন একেবারে নতুন রূপে। পান্তা ভাতের কুন্ডু নামেই তিনি বিশেষ প্রসিদ্ধ। তবে এখন একেবারে অন্যভাবে তাঁকে দর্শক পাচ্ছেন এই শোয়ের হাত ধরে। এছাড়াও রয়েছে বেশ কিছু নতুন প্রতিভারা। যাদের নিয়েই এগিয়ে চলেছে ডান্স বাংলা ডান্সের নতুন সিজন।

সম্প্রতি আরো একটি নতুন প্রমো দেখা গিয়েছে এই শোয়ের। যেখানে সঞ্চালক অঙ্কুশের বেশকিছু মজার মুহূর্ত দেখতে পেয়েছেন মানুষ। সেখানে প্রতিযোগী রাজন্যা অঙ্কুশকে বলে যে তার সাথে কিছু জিবন্যাস্টের স্টেপ করতে। প্রথম স্টেপ করতে না পারলেও দ্বিতীয় বার করলে বিচার করা প্রশংসা করেন তাঁর। তখনই মজার ছলে অঙ্কুশ মহাগুরুকে জিজ্ঞাসা করেন, ‘এমজি, বিনা জেলাস ফিল করে বলতো কেমন করলাম, হিংসে না করে?’

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

মিঠুন প্রশংসা করলেও মজার ছলেই বলেন নিজের জায়গা ধরে রাখতে একজন অ্যাংকারকেও এসব করতে হচ্ছে। সেখানেই শুভশ্রী বলে ওঠেন, আগে তো অঙ্কুশ বিচারকের আসনে ছিল। এখন ওই জায়গায় গেছে। এরপর পার্টিসিপেন্ট হয়ে না চলে আসে। ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই নতুন করে হাসাহাসি হচ্ছে। ভিডিওর কমেন্ট সেকশন দেখলেই তা বোঝা যাবে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh