বাংলা সিরিয়াল

I love… মা সরস্বতীর সামনে মিঠাইকে কি প্রপোজ করল সিড? দেখে মিঠাই হাঁ, সরস্বতী পুজোয় বউকে চমকে দিল সিদ্ধার্থ

বর্তমানে সকলের পছন্দের ধারাবাহিকের শীর্ষে রয়েছে মিঠাই ধারাবাহিক। শুরুর দিন থেকেই টিআরপি তালিকার প্রথম স্থান দখল করে নিয়েছে মিঠাই ধারাবাহিক। মিঠাই এবং সিদ্ধার্থের সম্পর্কের কেমিস্ট্রি, যৌথ পরিবারের মধ্যে বন্ডিং সবকিছুই নজর কেড়েছে দর্শকদের। আর এই ধারাবাহিকের মাধ্যমেই অভিনেত্রীর সৌমিতৃষা কুন্ডু যথারীতি জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে। যতদিন এগোচ্ছে মিঠাই উচ্ছেবাবুর প্রেমে পড়ে যাচ্ছে। আর অন্যদিকে সিদ্ধার্থ কে মিঠাইয়ের প্রতি যত্নশীল দেখে সকলকেই ধরে নিয়েছেন যে সিদ্ধার্থ ও মিঠাই কে ভালোবেসে ফেলেছে। কিন্তু এখনও পর্যন্ত দুজনের কেউই এই কথা নিজের মুখে স্বীকার করেনি।

বর্তমানে ধারাবাহিকে মহাধুমধামে আয়োজনে বাগদেবী মা সরস্বতীর পুজো করা হচ্ছে। আর সেই পুজোতে মিঠাই সিদ্ধার্থের জন্য ভালোবেসে পাঞ্জাবি কিনে এনেছে আর ওই দিকে সিদ্ধার্থ ও মিঠাইয়ের জন্য স্পেশাল গিফটের আয়োজন করেছে। আর সেই উপহার হলো মিঠাইয়ের হাতেখড়ি। মিঠাই কে ভালোমতন ইংরেজি শিক্ষা দিতে চায় সিদ্ধার্থ তার জন্যই এই ব্যবস্থা।

মিঠাইয়ের ইংরেজি উচ্চারণ যাতে আরো ভালোভাবে হয় এই জন্যই সিদ্ধার্থ এই সিদ্ধান্ত নিয়েছে যদিও মিঠাই এর মতে সে অনেক ভালো ইংরেজি বলতে পারে। কিন্তু সিদ্ধার্থের মতে তার ইংরেজি উচ্চারণ জঘন্য। তাই সরস্বতী ঠাকুরের সামনে বসেই মিঠাইয়ের হাত ধরে সিদ্ধার্থ লিখতে শুরু করে I Love….

এই অর্ধেক লেখার পরই বাড়ির সকলে সিদ্ধার্থের দিকে চেয়ে থাকে এই পরবর্তী কথাটি শোনার জন্য। কিন্তু সকলকে নিরাশ করে সিদ্ধার্থ অবশেষে I love my Family লেখায়। যা দেখে মোদক পরিবারের সকলের সঙ্গে সঙ্গে হতাশ হন দর্শকেরাও।

Back to top button