বাংলা সিরিয়াল

‘কানের অপারেশনের পরে কিভাবে এত বড়ো কানের দুল পড়তে পারে’, ঢাক বাজানো নিয়ে বিরাট বড় ট্রোলের মুখে পড়ল যমুনা ঢাকি ধারাবাহিকের যমুনা

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলি জনপ্রিয়তার কারণে বন্ধ হয়ে গিয়েছে আবার এমন অনেক ধারাবাহিক রয়েছে যেগুলো দীর্ঘ এক বছর ধরে চলে আসছে। সেরকমই একটি ধারাবাহিক যমুনা ঢাকি। জি বাংলায় রোজ সন্ধে সাড়ে সাতটায় এই ধারাবাহিক দেখা যায়। একজন অত্যন্ত গরিব পরিবারের ঢাকি যে মেয়ে হওয়া সত্বেও সমাজের বিরুদ্ধে লড়ে গিয়ে নিজের বাবার স্বপ্ন পূরণ করেছে শুধুমাত্র অর্থের অভাবে। টিআরপি তালিকায় সেরা দশের মধ্যে জায়গা ধরে রেখেছে এই ধারাবাহিক।

ধারাবাহিকে টেলিভিশনের জনপ্রিয় মুখ শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস একসঙ্গে জুটি বেঁধেছেন। তাদের জুটি দর্শক মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। দুজনকে ভালো মানিয়েছে বলেই দাবি দর্শকদের। কিন্তু এই ধারাবাহিকে অভিনয় করতে গিয়ে একাধিকবার ট্রোলের মুখোমুখি হতে হয়েছে শ্বেতা ভট্টাচার্যকে। কিন্তু তবুও থেমে থাকেনি, নিজের অভিনয় জগতে অভিনয় চালিয়ে গিয়েছেন তিনি। ধারাবাহিকের গল্প নিয়ে একাধিকবার দর্শকদের ক্ষোভের মুখে পড়েছেন তিনি।

বর্তমানে এই ধারাবাহিকে যমুনার গান এর প্রতিভা তুলে ধরা হয়েছে বিভিন্ন প্রতিযোগিতায় এবং রিয়েলিটি শো গুলোতে যমুনা গান করছেন ঢাকা বাজাচ্ছে এবং নিজের প্রতিভা দর্শকদের সামনে তুলে ধরেছেন সম্প্রতি বিটস এন্ড নেশন নামে একটি জাতীয় প্রতিযোগিতায় অংশ নিয়েছে যমুনা। কিন্তু সেখানে যমুনার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয় এবং সেই ষড়যন্ত্রের ফাঁদে পড়ে শ্রবণ শক্তি হারিয়ে ফেলে যমুনা। কিন্তু ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের নায়িকাই জয়লাভ করবে এই প্রতিযোগিতায়। তা দর্শকদের কাছে পরিষ্কার। এছাড়াও অফিশিয়াল পেজ থেকে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়া যেখানে ক্যাপশনে লেখা রয়েছে প্রতিযোগিতায় যমুনার জয়।

আর এখানেই রয়েছে দর্শকদের আপত্তি অনেকেই দাবি করেছেন এরকম অবাস্তব গল্প ধারাবাহিকে দেখানো হলে ধারাবাহিক বেশিদিন চলবে না। অন্য আরেক নেটিজেন আবার মজার ছড়া লিখেছেন যমুনা এবার নাসাতে গিয়ে ঢাক বাজাবে। মাঝে মাঝে এমন অদ্ভুত গল্প তুলে ধরা হয় ধারাবাহিকের মাধ্যমে যে দর্শকের ট্রলের মুখে পড়তে হয় ধারাবাহিকে। কিন্তু তবুও টিআরপিতে ধারাবাহিক প্রথম ১০ এর মধ্যে জায়গা ধরে রেখেছে।

Back to top button