বাংলা সিরিয়াল

টলিউডের অন্যতম সফল গায়িকা ইমন, তবুও নুন আনতে পান্তা ফুরায়! বাড়িতে নেই চাল ডাল, খাবার জলের জন্য হতে হয় অন্যের মুখাপেক্ষী! কেন তা কি জানেন?

‘তুমি যাকে ভালোবাসো’ প্রাক্তন ছবির এই গান ইমন চক্রবর্তী(Iman Chakraborty)কে এনে দিয়েছে বিপুল খ্যাতি।এনে দিয়েছে জাতীয় পুরস্কার। পাশাপাশি টলিউডের(Tollywood) ইতিমধ্যে বহু জনপ্রিয় ছবিতে গান গেয়ে ফেলেছেন তিনি। গান গেয়েছেন নিজের জন্য অডিও ভিডিও রেকর্ডিংয়ে। বিপুল জনপ্রিয়তা তার।

২০২১ সালে ফেব্রুয়ারি মাসে হালকা শীতের সন্ধ্যায় নীলাঞ্জন ঘোষের(Nilanjan Ghosh) সঙ্গে সাতপাকে ঘুরে সেরেছিলেন বিয়ে। কাজের পাশাপাশি তাই এখন জমিয়ে সংসার করছেন ইমন। সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয় তিনি। এত জনপ্রিয়তা এত খ্যাতির মাঝেও জানেন কি তাদের রান্নাঘরে মজুদ থাকে না সামান্য চাল ডালটুকু।

ঘরের কোন কাজও করতে হয় না তাদের। কয়েক মাস আগে দিদি নাম্বার ওয়ান (Didi No 1)এর মঞ্চে এসে সে কথা নিজের মুখেই জানিয়েছিলেন ইমন। তিনি বলেন,’ শ্বশুরবাড়ি থেকে রাতের আর দুপুর বেলার খাবার আসে। আমরা কেন চাল ডাল কিনব সেটা নষ্ট হবে না?’

পাশাপাশি এও জানালেন বাড়িতে জলের অভাব হলে সেই মুশকিল আসান করে দেন তার বাবা। মেয়ের সংসারে যখনই যেটা লাগবে তখনই সেটা মজুদ করে দেন তিনি। সবকিছু নিয়েই ওয়াকিবহাল থাকেন তার পরিবারের লোকেরা। তাই নিজেদের জন্য আলাদা করে কিছু করতে হয় না তাদের। ইমনের এই গল্প শুনে অবাক স্বয়ং রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। হাসি থামাতে পারেনি উপস্থিত প্রত্যেক দর্শক এবং প্রতিযোগিরা।

Back to top button