Story

এত বড় তারকা হয়ে লোকের বাড়ি এঁটো বাসন মাজছেন সুপারস্টার শ্রাবন্তী? টলিউড কি সত্যিই মুখ ফিরিয়ে নিল তার থেকে? এমন করুন দশা হয়েছে তার!

তারকাদের জীবন মানে সেখানে যেন বাড়তি চমক থাকে। পর্দার ভেতরে হোক কিংবা পর্দার বাইরে সব জায়গাতেই তারা সাধারণ মানুষের থেকে আলাদা। এমন ধারণা নিয়েই বাসা করেন অনেকে। তাই তাদের জীবনকে নিয়ে জানার আগ্রহ কমবেশি সকলের থাকে।

তারা কি খান, কি কাজকর্ম করেন, বাড়িতে কেমন ভাবে থাকেন ,এই সবকিছু হাঁড়ির খবর জানার জন্য মুখিয়ে থাকেন অনেকে। তেমনি বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী(Srabanti Chatterjee)। তবে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন যেন একটু বড়ই কৌতূহলের। বরাবর বিতর্কিত তার ব্যক্তিগত জীবন। তবে এবার এক অবাক করা ভিডিও এসেছে সামনে। এত বড় অভিনেত্রী(Tollywood Actress) হয়ে কলতলায় বসে লোকের এঁটো বাসন মাজছেন(Washing Dishes)অভিনেত্রী। হ্যাঁ, এই ঘটনাটি একেবারেই সত্যি? কিন্তু কেউ বুঝে উঠতে পারছে না হঠাৎ এমন দশা কেন হল তার।

তাহলে বলে রাখি এই ভিডিও জনপ্রিয় এক রিয়ালিটি শো’য়ের। মহিলাদের জীবনের নানা গল্প লড়াইয়ের কাহিনী দেখানো হয় দিদি নাম্বার ওয়ান অনুষ্ঠানে। আর সেই দায়িত্ব কয়েক বছর ধরে একা হাতে সামনে যাচ্ছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে এই শোকে ঘিরে কিছু বছর আগেই দাবি উঠেছিল শুধু মহিলাদের কেন পুরুষদেরও ডাকা হোক এই মঞ্চে। তারাও তাদের জীবনের নানা অজানা দিকের কাহিনী তুলে ধরতে চান। আর এই দাবিকে মান্যতা দিয়ে অবশেষে জি বাংলায় শুরু হয়েছে নতুন রিয়ালিটি শো কে নাম্বার ১? দিদি নাকি দাদা।

এখানেও সঞ্চালনার মুখ্য দায়িত্ব সামলাবেন রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee)। তবে এবার পুরুষ বনাম মহিলার এক লড়াই দেখবে প্রত্যেকে। সেখানেই প্রত্যেকটা রাউন্ডে সাজানো হয় তাদের জন্য খেলা। এখানেই ঘটেছে সেই ঘটনা। বাসন মাজতে বাধ্য হয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

‘কে নাম্বার ১? দিদি নাকি দাদা’ রাউন্ডে পুরুষের তরফে হাজির ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ,গায়ক অভিজিৎ চট্টোপাধ্যায়, গায়ক বাবুল সুপ্রিয়। এবং মহিলাদের তরফে হাজির ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় মিমি চক্রবর্তী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখানেই প্রথম রাউন্ডে ছিল বাসন মাজার প্রতিযোগিতা। যেখানে মুখোমুখি ছিলেন বাবুল সুপ্রিয় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এটি তারই ভিডিও(Viral Video)। তবে রাখা ভালো বাসন মাজতে হয়েছে বাবুল সুপ্রিয়কেও।

এই শোয়ের বাসন মাজার ভিডিও দেখে হাসির রোল উঠেছে নেট পাড়ায়। তবে এই শো তেমন জনপ্রিয়তা লাভ করেনি। তাই কয়েকদিন চলার পরেই বন্ধ হয়ে যায় এটি।

Back to top button