বাংলা সিরিয়াল

‘বারবার একটা এক লাইন দেওয়ার শোনানোর কি আছে? বাড়ি পাল্টালে সিরিয়ালের হিরোইনদের জীবন পাল্টায় না’ হরগৌরী পাইস হোটেলের দ্বিতীয় প্রোমো নিয়ে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার কিছুদিন আগে একটি নতুন ধারাবাহিকের প্রোমো দিয়েছে যেখানে দেখানো হয়েছে হরগৌরি পাইস হোটেলের প্রোমো। এই ধারাবাহিক টা অনেকটা ‘তোমায় আমায় মিলের’ মতো, যে কারণে এই ধারাবাহিকটি কে অনেকেই তোমায় আমায় মিলে সিজন টু বলছেন। একটা অসম্ভব সুন্দর ট্যাগ লাইন নিয়ে শুরু হয়েছে এই ধারাবাহিক।

ধারাবাহিকের প্রথম প্রোমো তেই দেখা গিয়েছিলো যে একজন আধুনিক চিন্তাধারার ভাবনায় শিক্ষিত একটি মেয়ে বৈশালী এক সংস্কারাচ্ছন্ন বাড়ির বউ হয়ে যায়! তারপর তার জীবনটাই বদলে যায় আর সেই কারণে এই ধারাবাহিকের ট্যাগলাইন হলো- বাড়ি পাল্টালে কি সত্যি পাল্টে যায় জীবন?

সম্প্রতি এই ধারাবাহিকের নতুন একটি প্রমো বেরিয়েছে যেখানে দেখানো হচ্ছে যে নতুন পরিবেশের সাথে মানিয়ে নিতে অস্বস্তি হচ্ছে বৈশালী এবং সে বুঝতে পারছে যে তার জীবন বদলে যাচ্ছে তার অভ্যেস বদলে যাচ্ছে, বদলে যাচ্ছে তার স্বপ্ন গুলোও। যদিও এই বদলে যাওয়া স্বপ্ন এবং অভ্যাসের মধ্যেও সে পাশে পেয়েছে তার স্বামী শংকরকে। যে তার নিজের কাজ সামলেও তার বউয়ের খেয়াল রাখে।

তার বৌয়ের খেয়াল রাখবার জন্য শংকরকে বাড়ির অন্য বৌ মেয়ে মুখো এবং আদিখ্যেতা করা বললে বৈশালী তার প্রতিবাদ করে জানায়, স্বামী স্ত্রীর খেয়াল রাখলে তাকে আদিখ্যেতা করা বলে না! এরপর দেখা যায় বৈশালী ও শঙ্করের যত্ন নিচ্ছে। শঙ্করের হাতে বাড়ির পুঁচকে ছেলে কামড়ে দিয়েছে বলে টিটেনাস নিতে বলছে।-এর আগের বার যেমন দেখা গিয়েছিল এইবারও সেই একই স্নিগ্ধ একটা সুন্দর প্রোমো দেওয়া হয়েছে।

কিন্তু সেই স্নিগ্ধ সুন্দর প্রোমোর মধ্যেও এই স্ট্যাগ লাইনটা বেশ আকর্ষণীয়। যদিও নেটিজেনরা বলছেন যে, সিরিয়ালের ক্ষেত্রে জীবন বদলায় না হিরোইনদের, বাস্তবে বদলায়। বাস্তবে শংকরের মতো স্বামী পাওয়া বেশ দুর্লভ।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button