বাংলা সিরিয়াল

মানবিক উদারতায় দেখতে পাওয়া গেল পিহুকে, ইসকন মন্দিরে গিয়ে গোসেবায় ব্যস্ত সৃজলা, দৃশ্য দেখে আপ্লুত অভিনেত্রীর অনুরাগীরা

বর্তমানে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন হলেন সৃজলা গুহ। বড় পর্দাতে আগেও বহুবার চেষ্টা করেছিলেন অভিনেত্রী। তবে সেখানে সাফল্য আসেনি। কিন্তু ছোট পর্দার প্রথম ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন তিনি। স্টার জলসা সম্প্রচারিত “মন ফাগুন” ধারাবাহিকের মুখ্য চরিত্রে অর্থাৎ পিহুর চরিত্রে দেখতে পাওয়া গিয়েছিল সৃজলাকে। এই ধারাবাহিকের প্রথম বার তিনি জুটি বেঁধেছিলেন শন ব্যানার্জীর সাথে। খুব কম সময়ের মধ্যেই দর্শক বেশ ভাল রকম পছন্দ করেছিলেন এই জুটিকে।

যদিও ধারাবাহিকের জনপ্রিয়তা থাকলেও টিআরপি রেটিং ধরে রাখতে পারেনি এই ধারাবাহিক। যার কারনে খুব অল্প সময়ের মধ্যেই বন্ধ হয়ে গিয়েছে ধারাবাহিকটি। বন্ধ হলেও জুটির একটি বড়সড়ো ফ্যান বেস রয়েছে। ছোট পর্দায় অভিনেত্রীকে দেখতে পাওয়া না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ ভালো রকম একটিভ থাকেন তিনি। বিভিন্ন সময় নিজের বিভিন্ন ফটো এবং ভিডিও শেয়ার করেন। নিজেদের প্রিয় অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়াতে দেখতে পেয়ে আনন্দে আত্মহারা হন তাঁর অনুরাগীরা। বারবার তারা অভিনেত্রীকে অনুরোধ করেছেন ছোট পর্দায় আবার ফিরে আসার জন্য।

প্রসঙ্গত বড় পর্দার বেশ কিছু সিনেমাতে কাজ করেছেন সৃজলা। কিন্তু জনপ্রিয়তার শিখরে উঠেছেন ছোট পর্দার হাত ধরেই। তারপর থেকে তাঁকে আর কোনো ধারাবাহিকে দেখা না গেলেও বিজ্ঞাপনে কাজ করতে দেখতে পাওয়া গেছে অভিনেত্রীকে। এক জনপ্রিয় বস্ত্র কোম্পানির হয়ে বিজ্ঞাপনে অন্য অনেক তারকার সাথে ছিলেন সৃজলাও। সেই বিজ্ঞাপনে দেখতে পাওয়া গেছে পরমব্রত বন্দ্যোপাধ্যায়, মৌনী রায়, শন ব্যানার্জি প্রমুখকে। এছাড়া এরপরে স্টার জলসা জনপ্রিয় রিয়েলিটি শো “ডান্স ডান্স জুনিয়র” এর মঞ্চেও আমরা দেখতে পেয়েছি সৃজলাকে। সেখানেও টলিউডের জনপ্রিয় অভিনেতা দেব এর সঙ্গে স্টেজ শেয়ার করেছিলেন অভিনেত্রী। অতিথি বিচারক হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিনি। তবে শোতে নিজের পাওয়ার প্যাকড পারফরমেন্স দিয়ে মন জয় করেছেন দর্শকের।

অভিনেত্রী তাঁর যেকোনো কাজের মধ্য দিয়েই দর্শকমহলে জনপ্রিয়তা অর্জন করছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এটা শেয়ার করা কিছু ছবি ও ভিডিওতেও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। অভিনেত্রী মায়াপুর ইসকন মন্দিরে গিয়েছেন সেটা আমরা তাঁর সোশ্যাল মিডিয়ার দৌলাতে জানতে পেরেছি। সেখানে গিয়ে মন্দিরে আরতী থেকে শুরু করে সবটাই আমরা দেখতে পাচ্ছি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে। এত জনপ্রিয় একজন অভিনেত্রী হওয়ার পরেও এত ভক্তি শ্রদ্ধা নিয়ে ঈশ্বরের আরতি করছেন দেখে সত্যিই প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। তবে এবার দেখা গেল মায়াপুর ইসকন মন্দিরে গৌ সেবায় ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। গোমাতা কে নিজে হাতে খাইয়ে দিচ্ছেন আবার আদর করছেন। এই সবটা দেখে একদম আনন্দে আত্মহারা অভিনেত্রীর অনুরাগীরা। এই ভিডিও পোস্ট করে অভিনেত্রী নিজেই ক্যাপশনে লিখেছিলেন, “দয়া – বিনামূল্যে এবং বহু মূল্য একই সময়ে”।

Back to top button