বাংলা সিরিয়াল

রাহুলের এনগেজমেন্টের সময় একেবারে কনের সাজে সিংহরায় বাড়িতে হাজির দ্যুতি! জমে উঠেছে ‘গাঁটছড়া’ ধারাবাহিক

বর্তমানে বাংলা ধারাবাহিক গুলির নাম্বার ওয়ান ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। ধারাবাহিক শুরুর দিন থেকেই বাংলা টপ ধারাবাহিক নাটকে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করে নিয়েছে গাঁটছড়া। এর পর থেকে এখন অব্দি টিআরপি তালিকায় রয়েছে এই ধারাবাহিক আগামী সপ্তাহতেও যে টিআরপি তালিকায় প্রথম স্থানে থাকবে এই ধারাবাহিক তা বেশ স্পষ্ট। কারণ বর্তমানে টানটান উত্তেজনা পর্ব চলছে এই ধারাবাহিকে।

ইতিমধ্যেই এই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও দর্শকদের সামনে এসেছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে রাহুলের বিয়েতে থাকবেনা বলে খড়ি সিংহ রায় বাড়ি ছেড়ে চলে যাচ্ছে। আর ঠিক সেই সময় দ্যুতি এসে খড়ির কাছে সাহায্যের হাত পাতে এবং সকলকে অবাক করে দিয়ে দ্যুতি খড়ি কে জানায় যে সে প্রেগনেন্ট। কি হতে চলেছে এই পর্বে সেটা দেখার জন্য বেজায় উত্তেজিত হয়ে রয়েছে দর্শকেরা প্রত্যেকে।

বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে যে দ্যুতির হাত থেকে বাঁচতে রাহুল মরিয়া হয়ে উঠেছে। আর অন্যদিকে রাহুলের বাড়ি থেকে রাহুলের বিয়ে ঠিক হয়েছে, ঋদ্ধিমান এর ছোটবেলাকার বান্ধবীর মেয়ের সঙ্গে রাহুলের বিয়ে ঠিক হয়েছে। আর রাহুল এবং বিনীতার এনগেজমেন্টের দিন দ্যুতি বাড়ি থেকে দ্যুতির বিয়ে হচ্ছে। খড়ি রাহুল এর আসল মুখোশ টা সকলের সামনে নিয়ে আসার জন্য দ্যুতি কে একটি চিঠি পাঠায় এবং সেই চিঠি পড়ে দ্যুতি সিংহের বাড়িতে আসে এবং এসেদেখে রাহুলের অন্য একটি মেয়ের সঙ্গে এঙ্গেজমেন্ট হচ্ছে যা দেখে রাগে আত্মহারা হয়ে পড়ে সে। আর দ্যুতি কে সিংহ রায় বাড়িতে দেখে রাহুলের চক্ষুচড়কগাছ সে ঘাবড়ে যায় বেশ। দ্যুতি বাধা দিয়ে বলে এই এঙ্গেজমেন্ট হতে পারে না। এইসব শুনে রাহুল বেশ ঘাবড়ে যায়।

ধারাবাহিকে আগামী পর্বে দেখা যাবে কি হতে চলেছে ধারাবাহিকে। দ্যুতি কি পারবে রাহুলের সঙ্গে বিনীতার এঙ্গেজমেন্ট আটকাতে? নাকি আবারো মিথ্যেবাদী প্রমাণ হবে সিংহ রায় বাড়ি প্রত্যেকের কাছে।

Back to top button