বাংলা সিরিয়াল

‘আবারো হেরে গেল ‘মিঠাই’! দর্শকদের বিচারে ফের সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিলেন ‘এই পথ যদি না শেষ হয়’ খ্যাত অভিনেত্রী অন্বেষা

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। কিছুদিন আগে পর্যন্ত টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। তবে এর আগে বেশ কয়েকবার জি বাংলার অপর একটি ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এর কাছে হার মানতে হয়েছিল ‘মিঠাই’ এর মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে।

তাকে হারিয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতে নিতে সক্ষম হয়েছিলেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরা। তবে শেষ পর্যন্ত জি বাংলার সোনার সংসার অনুষ্ঠানের মঞ্চে একাধিক পুরস্কার জিতে রেকর্ড গড়েছিল মিঠাই। পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে সরকারি পুরস্কার জিততে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু।

যা নিয়ে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের দর্শকদের মধ্যে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছিল। তবে এবার আরো একবার মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাকে হারিয়ে সেরা অভিনেত্রীর পুরস্কার ছিনিয়ে নিতে দেখা গেল অভিনেত্রী অন্বেষা হাজরাকে।

সম্প্রতি ‘সৃষ্টি ডান্স একাডেমি’র তরফ থেকে বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ পারফরম্যান্সের জন্য মহিলাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়েছিল এবং সেখানেই সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন তিনি বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় এদিন মিঠাই ভক্তদের উদ্দেশ্যে তীব্র কটাক্ষ ছুড়ে দিয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Annwesha Hazra (@annwesha_hazra)

Back to top button