বাংলা সিরিয়াল

‘নকল গোঁফ লাগিয়ে এবার স্ত্রীর মন জয় করতে যাবে গঙ্গারাম’! ‘জঞ্জাল যত্তসব’, গাঁজাখুরি গল্প দেখে তীব্র বিরক্ত দর্শকরা

এক সময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘গঙ্গারাম’। একজন গ্রামের ছেলের বড় সংগীতশিল্পী হয়ে ওঠার সংগ্রামের গল্পকে এই ধারাবাহিকের মাধ্যমে তুলে ধরতে চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু পরবর্তীকালে নানারকম অবাস্তব এবং নাটকীয় গল্প এই ধারাবাহিকে দেখতে পান অনুগামীরা। যে কারণে এই মুহূর্তে ক্রমাগত কমতে শুরু করেছে ‘গঙ্গারাম’ ধারাবাহিকের জনপ্রিয়তা।

এবার ধারাবাহিকের নতুন পর্ব দেখে আরো একবার তিতিবিরক্ত হয়ে উঠতে দেখা গেল দর্শকদের একটি বড় অংশকে। প্রসঙ্গত ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে স্ত্রীর মন জয় করার জন্য নিজের গোঁফ কামিয়ে ফেলেছে ধারাবাহিকের নায়ক গঙ্গারাম। এবং তারপরে নকল একটি দাড়ি-গোঁফ লাগিয়ে সে স্ত্রীর প্রতি ভালোবাসা নিবেদন করে তার মন জয় করে নেবে এমনটাই জানিয়েছে।

বলাই বাহুল্য এই গল্প দেখে মোটেও খুশি হননি দর্শকদের একটি বড় অংশ। বরং এই মুহূর্তে ধারাবাহিকটি বন্ধ করে দেওয়ার দাবি একাধিকবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। এদিনের পর্ব দেখার পর আরও একবার সেই দাবিকে জোরদার করে তুলেছেন দর্শকরা। তারা জানিয়েছেন অপ্রয়োজনীয়ভাবে ক্রমাগত টেনে নিয়ে যাওয়া হচ্ছে এই ধারাবাহিকের পর্বগুলিকে। যে কারণে ক্রমশ কমছে ধারাবাহিকের মান, এমনটাই মত অনুগামীদের।

Back to top button