বাংলা সিরিয়াল

পর্দায় সোহাগ সেন এবং কৌশিক সেনের মা-ছেলের জুটিকে দেখে মুগ্ধ দর্শক, সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা উজাড় করে দিচ্ছেন ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকের ভক্তরা

আমাদের বাংলা ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় শিল্পী হলেন সোহাগ সেন। বাংলা থিয়েটার হোক বা চলচ্চিত্র সব জায়গাতেই তার অভিনয় নজরকাড়া। তার প্রশংসা যত করা হবে ততোই কম হবে। একসময় থিয়েটার জগৎ দাপিয়ে বেড়িয়েছেন এই অভিনেত্রী। দাপটের সঙ্গে একের পর এক জনপ্রিয় থিয়েটার করে গিয়েছেন। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকে অভিনেতা কৌশিক সেনের মায়ের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এই ধারাবাহিকের হাত ধরে দীর্ঘ বেশ কয়েক বছর পরে টেলিভিশনের ছোট পর্দায় অভিনয় করার সুযোগ পেয়েছেন অভিনেত্রী।

অভিনেত্রী সোহাগ সেন এবং অভিনেতা কৌশিক সেন দুজনেই আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে অত্যন্ত বড় মাপের দুজন অভিনেতা-অভিনেত্রী। তাদের একসঙ্গে পর্দায় দেখতে পাওয়া মানে দর্শকদের সৌভাগ্য। আবার মা ছেলের জুটি বেঁধে স্টার জলসায় অভিনয় করছেন দুজনে। এই জুটিকে একসঙ্গে দেখে ভালোবাসা উজাড় করে দিচ্ছেন দর্শক।

পর্দায় মা এবং ছেলের এই মিষ্টি জুটিকে দেখে দর্শক সত্যিই মুগ্ধ। এরকম ধরনের জুটি বাংলা ধারাবাহিক আজকাল খুবই কম দেখা যায়। অভিনেতা কৌশিক সেন এবং সমুর জুটির পাশাপাশি সোহাগ এবং কৌশিক সেন এর মা ছেলে জুটিকে দর্শক ধারন ভালোবাসা দিয়েছেন।

Back to top button