বাংলা সিরিয়াল

অবশেষে ১৮ পেরিয়ে ১৯, জন্মদিনের দিন লাইভে এসে পরিবার ও ভক্তদের সঙ্গে কেক কাটার মুহুর্ত শেয়ার করলেন সকলের প্রিয় দিতিপ্রিয়া রায়

অবশেষে ১৮ পেরিয়ে ১৯ এ পা রাখলেন সকলের প্রিয় রাণীমা অর্থাৎ দিতিপ্রিয়া রায়। গত ১০ ই আগস্ট ছিল দিতিপ্রিয়ার শুভ জন্মদিন। জীবনের অন্যতম সুন্দর এই দিনটিকে কেক কেটে পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নিলেন দিতিপ্রিয়া। এই দিন কেক কাটার সময় দিতিপ্রিয়া তার ইনস্টাগ্রাম একাউন্ট থেকে লাইভে এসেছিলেন।

তার ভক্তদের সঙ্গেও তার জীবনের বিশেষ এই মুহূর্তটি ভাগ করে নিলেন দিতিপ্রিয়া। কেক কাটার সময় উপস্থিত ছিলো তার মা, বাবা, দাদা, দিদি সহ কাছের আত্মীয় স্বজন। পরিবারের সকলে মিলে দিতিপ্রিয়ার জন্য এই সারপ্রাইজ বার্থডে পার্টির আয়োজন করে।

বিভিন্ন আলো দিয়ে সুসজ্জিত ছিল দিতিপ্রিয়ার ঘর, তারই মাঝে সুন্দর ডেকোরেটর করা কেক। ফুঁ দিয়ে মোমবাতি নিভিয়ে কেক কেটে জন্মদিন পালন করলেন তিনি। সকলকে কেক খাইয়ে নিজেও মন ভরে কেক খেলেন তিনি। তার কেক খাওয়ার ভঙ্গিমা দেখেই বোঝা যাচ্ছে তিনি কেক জাতীয় খাবার খেতে কতটা ভালবাসেন।

লাইভে কেক কাটার পাশাপাশি তার যে সমস্ত ভক্তরা তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাদেরকে ধন্যবাদ জানায় দিতিপ্রিয়া। লাইভের ক্যাপশনে লিখেছেন ‘জন্মদিন সেলিব্রেট পার্টি পার্ট ৩’।

সম্প্রতি কিছুদিন আগেই রানী রাসমণি ধারাবাহিকে রানী মার চরিত্র সমাপ্ত হয়েছে সমাপ্ত হয়েছে দিতিপ্রিয়ার ভূমিকা। দর্শকরা বেশ মিস করছেন দিতিপ্রিয়া কে। তবে দিতিপ্রিয়া ভূমিকা শেষ হয়ে গেলেও রানী রাসমণি ধারাবাহিকের উত্তর পর্ব এখনো চলছে ধারাবাহিকটিতে। রামকৃষ্ণ সারদা মায়ের জীবন কাহিনী তুলে ধরা হচ্ছে এই ধারাবাহিকের মাধ্যমে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button