বাংলা সিরিয়াল

ঘরের কাজে শুধু মেয়েদেরকেই পারদর্শী হতে হবে! জি বাংলার ধারাবাহিক ‘করিখেলা’ কে ঘিরে বিক্ষোভ জানালেন মহিলা ভক্তরা, বস্তা পচা সিরিয়াল বলে দাবি করলো করিখেলাকে

বর্তমানে বিনোদন জগতের অন্যতম অংশ হলো ধারাবাহিক। এই ধারাবাহিক গুলি এখন আমাদের দর্শকদের নিত্যদিনের জীবনের অংশ হয়ে উঠেছে। সন্ধ্যে হলেই জি বাংলা থেকে স্টার জলসা সমস্ত চ্যানেলের ধারাবাহিক গুলি নিয়ে বসে পড়েন মা কাকিমারা। একটা ধারাবাহিক একেক রকম স্বাদের বলেই দর্শক রা প্রতিটি ধারাবাহিক দেখতেই বেশি ভালোবাসেন। সেরকমই জি বাংলার একটি ধারাবাহিক হলো করি খেলা এই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিকে তুলনায় একটু আলাদা।

ভিন্নস্বাদের গল্প দিয়ে সাজানো এই ধারাবাহিক TRP তালিকায় নিজের স্থান পাকাপোক্তভাবে তৈরি করতে না পারলেও ধারাবাহিকটি অনেক দর্শকই বেশ পছন্দ করেন। তবে সম্প্রতি এই ধারাবাহিকের একটি পর্ব ঘিরে তুমুল বিক্ষোভ করেছেন দর্শকেরা সোশ্যাল মিডিয়াতে।

তবে এই ধারাবাহিক যারা নিত্যদিন দেখেন তারা জানেন যে পারমিতার হাত ধরেই তন্বী গাঙ্গুলী পরিবারের ছোট্ট ছেলেকে বিয়ে করে বাড়িতে আসে এবং যথারীতি বাড়ির কোন কাজকর্ম জানেনা সে। তন্বী হল একজন অফিসকর্মী প্রতিদিনই অফিসের কাজে বাইরে থাকতে হয় কিন্তু এই কথা মানতে নারাজ তার কাকি শাশুড়ি তিনি তন্বীকে নানান ধরনের কথা শোনান ঘরের কাজকর্ম না পারার জন্য এমনকি রুটি করতে না পারার জন্য পারমিতা সঙ্গে তুলনা করেন তন্নীর। সম্প্রতি এই পর্বটি ঘিরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় উঠেছে।

বেশকিছু মহিলারাই পর্ব ঘিরে আপত্তি জানিয়েছেন তারা জানিয়েছেন সংসার সামলানোর দায়িত্ব কি শুধু মেয়েদের ওপরে? সংসারটা কি শুধুমাত্র মেয়েদের একার? তুই অনেকেই এই সিরিয়ালের গল্পকে বস্তাপঁচা গল্প বলে দাবি করেছেন অনেকেই বলেছেন এই সমস্ত বাজে গল্প তুলে ধরার কারণেই সিরিয়াল টিআরপি তালিকায় নেই।

Back to top button