বাংলা সিরিয়াল

রুকমার জন্যই কি ভেঙ্গে গেল রাহুল এবং সন্দীপ্তার সম্পর্ক? সাক্ষাৎকারে নিজেই সব পরিষ্কার করে জানালেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায়

রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় বর্তমানের টলিউড ইন্ডাস্ট্রি এই অভিনেতাকে সকলেই এক নামে চেনেন। একদিকে তার অভিনয় যেমন দুর্ধর্ষ এবং নজর কাড়ার মতো অন্যদিকে তার ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা চলতেই থাকে নেটিজেনদের মধ্যে। আজ থেকে কয়েক বছর আগে নিজের সিনেমার হিরোইন প্রিয়াঙ্কা কে বিয়ে করে সংসার শুরু করেছিলেন রাহুল তারপর বিভিন্ন কানাঘুষো শোনা গিয়েছিল অভিনেত্রী সন্দীপ্তা সেন গুপ্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। বর্তমানে আবার একইভাবে শোনা যাচ্ছে তার শেষ ধারাবাহিকের নায়িকা রুকমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন রাহুল।

রাহুল অবশ্য নিজের সম্পর্কে সমস্ত ধরনের আলোচনা নিয়ে স্পষ্ট ভাবে কথা বলতে ভালোবাসেন। প্রিয়াংকার সঙ্গে সাত বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন রাহুল। তবে তাদের আইনিভাবে বিচ্ছেদ হয়নি তাদের, বর্তমানে এক পুত্র সন্তান রয়েছে তাদের নাম সবুজ। এরপর অভিনেত্রী সন্দীপ্তা সেন গুপ্ত সঙ্গে তার প্রেমের চর্চা ছড়িয়ে ছিল বেশ বহুদূর। দুজনকে বেশ অনেকবার একসঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গিয়েছে।

রাহুল এবং সন্দীপ্তা র বিশেষ বন্ধুত্বের সম্পর্ক নিয়ে একবার এক সাক্ষাৎকারে রাহুল জানিয়েছিলেন যে সে কী! রুকমার সঙ্গে সম্পর্কে যেতে যাব কেন? আমার তো বিচ্ছেদও হয়নি। এছাড়াও তিনি জানিয়েছেন সন্দীপ্তা সঙ্গে বিশেষ সম্পর্ক নিয়ে তিনি কখনই কোন কথা স্বীকার করেননি তাই জন্য তার সঙ্গে ভবিষ্যত দেখার স্বপ্নের কথা আসছে না। আর তাছাড়াও রুকমার কারণে সন্দিপ্ত সঙ্গে বন্ধুত্ব নষ্ট হবে এই কথাটা ভাবাটাই অপ্রাসঙ্গিক এটি এক ধরনের আকাশকুসুম ভাবনা।

সম্প্রতি শোনা গিয়েছে রুকমার সঙ্গে নাকি লুকিয়ে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন রাহুল সেই প্রসঙ্গে অভিনেতা জানিয়েছেন “রুকমা আমার বন্ধু। ওর সঙ্গে বেড়াতে গেলে বুক বাজিয়ে বন্ধুদের দল নিয়ে যাব। লুকোব কেন?”

Back to top button