বাংলা সিরিয়াল

১০ বছরের প্রেম ভাঙল পর্দার ‘উচ্ছেবাবু’ ওরফে অভিনেতা আদৃত রায়ের! শেষ মুহূর্তে বাতিল হলো অভিনেতার বিয়েও

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেতা আদৃত রায়কে। এর আগে একাধিক প্রজেক্টে কাজ করেছেন অভিনেতা। তবে মিঠাই ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছেন তিনি। তবে নিজের ব্যক্তিগত জীবনকে বরাবরই মিডিয়া থেকে দূরে রাখতে পছন্দ করতেন অভিনেতা। তবে কিছুদিন আগে গতবছর জানা গিয়েছিল তিনি দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন প্রেমিকা সুপ্রিয়ার সঙ্গে। তবে এবার জানা গেল ভাঙ্গন ধরেছে সেই প্রেমের সম্পর্কে।

প্রসঙ্গত গতবছর বান্ধবী অনামিকা চক্রবর্তীর জন্মদিনের পার্টিতে প্রেমিকা সুপ্রিয়াকে নিয়ে হাজির হয়েছিলেন ছোটপর্দার সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায়। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবি ভাইরাল হতেই অনুগামীরা জানতে পেরেছিলেন দীর্ঘ দশ বছর ধরে সুপ্রিয়ার সঙ্গে প্রেম করছেন অভিনেতা। পাশাপাশি চলতি বছরই বিয়ে হওয়ার কথা ছিল তাদের। তবে এবার জানা গেল ব্রেকআপ হয়ে গিয়েছে সুপ্রিয়া এবং আদৃতের।

গোটা বিষয়টি নিয়ে অভিনেতা এখনো প্রকাশ্যে মুখ না খুললেও তার এক ঘনিষ্ঠ বন্ধু জানিয়েছেন টলিউডের অন্দরে যে গুজব শোনা যাচ্ছে তা আসলে সত্যি। তবে সম্পর্কে বিচ্ছেদের কারণ এখনো জানা যায়নি। বলাই বাহুল্য দীর্ঘদিনের প্রেম ভাঙার ফলে ছোটপর্দার ‘উচ্ছেবাবু’ যে বেশ টালমাটাল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন তা বুঝতে পেরেছেন তার অনুগামীরা।

Back to top button