বাংলা সিরিয়াল

রঞ্জা মল্লারের অন স্ক্রিন কেমিস্ট্রি ফুটিয়ে তোলার পেছনে কাজ করছে অফ স্কিনের কোন গল্প? সেই নিয়ে মুখ খুললেন ধ্রুবজ্যোতি সরকার!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। এই ধারাবাহিকে ‌‌‌‌মল্লার ও রঞ্জার জুটি দর্শকদের রীতিমতো আকৃষ্ট করেছে। এই জুটি এতটাই হিট হয়েছে যে তা বলার কথা নয়। পিলু ধারাবাহিকের মেন জুটি আহির পিলুকেও বর্তমানে ছাপিয়ে গিয়েছে মল্লার ও রঞ্জার গল্প। রঞ্জা চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ইধিকা পাল আর মল্লার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার।

সম্প্রতি মল্লার ও রঞ্জার গল্পের মাঝখানে তৃতীয় ব্যক্তির আগমন হয়েছে তার নাম বিন্দি। সে দাবি করছে সে নাকি মল্লারের প্রথম পক্ষের স্ত্রী। যদিও এটা পুরোটাই ষড়যন্ত্র। এই দাবি পুরোপুরি মিথ্যা তবে এই মিথ্যাকে প্রমাণ করতে পারেনি মল্লার। তাই আহির বলে যে, বিন্দির কথাকে মিথ্যা এবং মল্লারকে নিজেকে নির্দোষ প্রমাণ করতে হবে আর তা যদি প্রমাণ করতে না পারে তাহলে মল্লারের সাথে আহির দাঁড়িয়ে থেকে বিন্দির বিয়ে দেবে।

এই প্রমাণ জোগাড় করতেই সবাই মিলে সম্প্রতি বেনারসে গেছে। সেখানে বিন্দি ও হাজির হয়েছে ছদ্মবেশে , সেখানে রঞ্জাকে ধাক্কা মেরে জলে ফেলে দিয়েছে বিন্দি এরপর কি হয় তাই দেখার! সম্প্রতি এই মল্লারের চরিত্র করা প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার কথা একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে বলেন ধ্রুবজ্যোতি,“ এটা একটা বড় পাওনা। সিরিয়ালে যেভাবে চরিত্রটা ঢুকেছিল আর এখন পুরো টার্ন নিয়ে অন্যরকম চরিত্র এসে দাঁড়িয়েছে। যে ভূমিকাটা ফুটিয়ে তুলতে আমার খুব ইন্টারেস্টিং লাগছে। প্রত্যেকটা দৃশ্যে অনেককিছু করবার আছে। একটা নেতিবাচক চরিত্র ধীরে ধীরে কীভাবে পরিবর্তিত হল, সেই পরিবর্তনটা আমাদের লেখিকা রাখিদি খুব সুন্দরভাবে দেখেছি, একজন অভিনেতার ক্ষেত্রে এটা বড় পাওনা। আমি খুব এনজয় করছি।”

ধারাবাহিকের রঞ্জা মল্লারের রসায়ন ফুটিয়ে তোলা প্রসঙ্গে অভিনেতা বলেন,“ আমি কীভাবে সংলাপ শেষ করব, ও কোথায় শুরু করবে… এই যে একটা কম্পোজিশন, এই যে একে অপরের প্রতি বিশ্বাস, সেটা আমাদের দুজনের পরস্পরের প্রতি রয়েছে। এই যে কেমিস্ট্রিটা… চোখে চোখে কথা বলা যেটা মূলত রঞ্জা আর মল্লারের মধ্যে হয় সেটা আমার খুব ভালো লাগে। ইধিকা ভীষণ ভালো অভিনেত্রী, ওর সঙ্গে কাজ করে আমি আপ্লুত”

Back to top button