বাংলা সিরিয়াল

‘এরা নিজেরাই ঠিকঠাক নাচতে জানেনা, এরা কি বিচার করবে?’ ‘ডান্স ডান্স জুনিয়রে’র প্রোমো সামনে আসতেই তীব্র ট্রোলড দেব-রুক্মিণী, মনামী ও দীপান্বিতা

স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল ‘ডান্স ডান্স জুনিয়র’। বলাই বাহুল্য এই জনপ্রিয় রিয়েলিটি শোটির তৃতীয় সিজনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন অনুগামীরা। কিন্তু অপ্রত্যাশিতভাবে এই রিয়েলিটির শোটির নতুন প্রোমো সামনে আসতেই চরম কটাক্ষের সম্মুখীন হতে হল রিয়েলিটি শো এর সঙ্গে যুক্ত বিচারক এবং মেন্টরদের।

প্রসঙ্গত এবার জানা গিয়েছে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে টলিউড সুপারস্টার দেবকে। পাশাপাশি তার সঙ্গে থাকবেন অভিনেত্রী ম নামী ঘোষ থেকে শুরু করে আরেক জনপ্রিয় টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র। পাশাপাশি মেন্টরদের তালিকা সামনে আসতেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অসন্তোষ প্রকাশ করেছেন অনুগামীদের অনেকেই। কারণ হিসেবে তারা জানিয়েছেন ছোট পর্দার যে সমস্ত জনপ্রিয় মুখেদের নিয়ে আসা হয়েছে স্টার জলসার এই জনপ্রিয় রিয়ালিটি শো এর মঞ্চে, তাদের অনেকেই নিজেরা ভালো করে নাচ করতে পারেন না।

তাই তারা অন্যদের নাচ শেখানো কিংবা বিচার করার যোগ্য মানুষ নন বলে আপত্তি করতে দেখা দিয়েছে দর্শকদের একটি বড় অংশকে। পাশাপাশি অভিনেত্রী রুক্মিণী মৈত্র সম্পর্কে অনেকেই জানিয়েছেন অভিনেতা দেবের প্রেমিকা হিসেবে তিনি সুযোগ পেয়েছেন এই রিয়েলিটি শো এর মঞ্চে বিচারক হয়ে অংশগ্রহণ করার জন্য। সব মিলিয়ে তুমুল বিতর্কে সম্মুখীন স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’।

Back to top button