বাংলা সিরিয়াল

রচনা, পিলু মিঠাই থেকে সৌরভ এবার থাকছে এক মঞ্চে! জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর প্রোমো দেখে আনন্দে আপ্লুত নেটিজেনরা

বিনোদনপ্রেমী বাঙ্গালীদের বিনোদনের বিষয়গুলোর মধ্যে অন্যতম হলো সিরিয়াল, সিনেমা ইত্যাদি। বর্তমানে টেলিভিশনের ধারাবাহিকগুলোর চাহিদা দ্বিগুণ হয়েছে। লকডাউনে সকলেই ধারাবাহিক গুলি দেখে নিজেদের সময় কাটিয়েছেন। আর ধারাবাহিক প্রেমিকের কাছে আরো একটি মজাদার শো হলো অ্যাওয়ার্ড শো। এবারে জি বাংলায় আসতে চলেছে প্রতিবছরের শো জি বাংলা সোনার সংসার।

সারা বছর ধরে আমরা যে সমস্ত ধারাবাহিক গুলি দেখি সেই সমস্ত ধারাবাহিকের প্রতিটি চরিত্রকে নিয়ে আয়োজিত হয় এই অ্যাওয়ার্ড শো। ঐদিন সমস্ত ধারাবাহিকের চরিত্ররা একই ছাদের তলায় হাজির হন দর্শকদের সামনে। আড্ডা, বিনোদন, নাচ-গান সবকিছু নিয়ে অনুষ্ঠিত হয় এই অ্যাওয়ার্ড শো। দর্শকদের প্রিয় ধারাবাহিকে জুটিদের একসঙ্গে পারফর্ম করতে দেখা যায়। যার জন্য অধীর আগ্রহে সারা বছর অপেক্ষা করে থাকেন ধারাবাহিক প্রেমীরা।

সম্প্রতি সামনে এসেছে জি বাংলা আগামী সোনার সংসার অ্যাওয়ার্ড শো এর ভিডিও। দেখে বেজায় খুশি হয়েছেন সিরিয়াল প্রেমীরা সেই ভিডিওতে জি বাংলা ধারাবাহিকের সমস্ত চরিত্র দেখা গিয়েছে এখানে। এছাড়াও ছিলেন রিয়েলিটি শো গুলির সঞ্চালক সৌরভ গাঙ্গুলী, রচনা ব্যানার্জি থেকে শুরু করে সুদীপা মুখোপাধ্যায় প্রত্যেকে। জি বাংলার অফিশিয়াল পেজ থেকেও এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে দেওয়া হয়েছে, ‘বাঙালির আড্ডা, বাঙালির গান, বাঙালির খাওয়া দাওয়া…সোনায় মোড়া বাঙালিয়ানা নিয়ে আসছে – “সোনার সংসার অ্যাওয়ার্ড। ” সুতরাং বোঝাই যাচ্ছে খুব শীঘ্রই আসতে চলেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড ২০২২। যেখানে বিভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হন তারকার প্রিয় জুটি, সেরা বৌমা, সেরা ননদ, সেরা জি বাংলা পরিবার থেকে শুরু করে আরো বিভিন্ন ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড দেওয়া হয়ে থাকে।

প্রতিবছরের অ্যাওয়ার্ডের এই ভিডিওতে নতুনত্ব কিছু থাকবে এবারের ভিডিও তেও নতুনত্বের ছোঁয়া রয়েছে। ভিডিওটি দেখে বেজায় খুশি সকলে। ইতিমধ্যে হাজার হাজার লাইক এবং কমেন্ট পড়েছে এই ভিডিওতে। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে কবে টেলিভিশনের পর্দায় তারা দেখতে পাবে তাদের প্রিয় আওয়ার্ড শো এর অনুষ্ঠান। এবারের অ্যাওয়ার্ড শো তে থাকবে অনেক নতুন মুখ কারণ ইতিমধ্যেই জি বাংলায় শুরু হয়েছে একাধিক নতুন ধারাবাহিক।

Back to top button