বাংলা সিরিয়াল

‘শ্রেষ্ঠ বন্ধুত্বের প্রতীক ভিকি,সিড!’মিশকার বিষাক্ত বন্ধুত্ব দেখে বিরক্ত দর্শক ফেরারি মনের অগ্নির বন্ধু ভিকি সিডের প্রশংসায় পঞ্চমুখ!

বর্তমানে একাধিক ধারাবাহিকে দেখানো হয় যে, নায়ক নায়িকার সম্পর্কের মধ্যে কাঠি গিরি করে ভেঙে দেওয়ার জন্য বন্ধুরা সবসময় হাজির থাকে, অনুরাগের ছোঁয়া থেকে শুরু করে বর্তমানের একাধিক ধারাবাহিকে দেখা যায় বন্ধুত্বের মুখোশের আড়ালে সবাই কালসাপ,নায়ক নায়িকার বিশ্বাস অর্জন করে নায়ক নায়িকার সম্পর্ক ভাঙতেই তারা বেশি আগ্রহী। কিন্তু সব ধারাবাহিকেই কিন্তু এমনটা দেখা যায় না,কিছু কিছু ধারাবাহিকের ক্ষেত্রে বরং উল্টোটাই দেখা যায়,যেখানে বন্ধু বসন্তের কোকিল নয় বরং বর্ষার ছাতার মতো, বিপদের দিনের পরম আশ্রয়। কালার্স বাংলার ফেরারী মন ধারাবাহিকের ভিকি ও সিডের প্রশংসায় পঞ্চমুখ তাই হয়ে উঠেছেন দর্শক। কালার্স বাংলার ফেরারি মন ধারাবাহিকে নায়ক অগ্নির বন্ধু ভিকি,সিড বর্তমানে হয়ে উঠেছে নায়িকা তুলসীর‌ও বন্ধু আর বর্তমানে তাদের একটাই লক্ষ্য,সেটা হলো অগ্নি তুলসীর মধ্যে যেন তেন প্রকরেন মিল ঘটানো।

বন্ধু অন্ত প্রাণ অগ্নি আর সিডের এই দুটি চরিত্র তাই দর্শকমহলে প্রশংসিত হয়েছে সবসময়,এই চরিত্র দুটি বন্ধুর খুশিতেই খুশি আবার বন্ধুর দুঃখে ভারাক্রান্ত। ভিকি চরিত্রের অভিনেতা সৌরদীপ রায় একবার একটি সাক্ষাৎকারে নিজের চরিত্র নিয়ে বলেন,ভিকি চরিত্রটা অগ্নির চোখ দিয়ে তুলসীকে বিচার করে,অগ্নি যখন তুলসীকে খারাপ ভাবতো,তখন তার‌ও মনে হতো তুলসী খারাপ,আজ যখন অগ্নি তুলসীকে ভালোবাসে তখন ভিকিও মনে করে তুলসী খারাপ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ নমস্কার
আজ আমরা দেখে নেবো ভিকি আর সিড এর সম্পর্কে কিছু তথ্য।।
ভিকি অর্থাৎ আমাদের সবার প্রিয় Souradeep Roy (da) আর সিড অর্থাৎ আমাদের সবার প্রিয় Sun Banerjee(da)।
ফেরারী মন ধারাবাহিক এর একটা অন্যতম শ্রেষ্ঠ বন্ধুত্বের প্রতীক হলো ভিকি আর সিড।
গল্পের শুরু থেকেই দেখতে পাওয়া যায়, গল্পের নায়ক অর্থাৎ অগ্নির কলেজ এর বন্ধু, কাছের আর অতি প্রিয় মানুষ।।
অগ্নির জন্য তারা সকল সময় তারা তার ছায়া সঙ্গী হিসেবে পাশে থাকে।
শুধু মাত্র কলেজ এই আটকে নেই এই বন্ধুত্বের, অগ্নির পার্সোনাল লাইফ এও তাঁদের অবদান অফুরন্ত।। স্বচ্ছল দুই চরিত্র যারা তাঁদের বন্ধু অগ্নি ছাড়া কাউকেই চেনে না।
প্রথম এর দিকে দেখা যায় অগ্নি যখন ভিলেন ছিল তখন এরাও ভিলেন ছিল, তবে গল্প যত এগোতে থাকে অগ্নি তুলসীর ভালোবাসার জোরে ভালো মানুষ হয়ে ওঠে, তার সাথে এই দুই বন্ধু ও এখন দারুন মনের মানুষ হয়ে উঠেছে। তাঁদের কাছে অগ্নির সব কথাই শেষ কথা। দেখা যাচ্ছে অগ্নি কে যখন বাড়ি থেকে বার করে দায় তার বাবা অর্থাৎ ঋষিকেশ রায় বর্মন, তখন ভিকি আর সিড ইই তাকে আশ্রয় দিতে চায় তাঁদের বাড়িতে যা পরে অগ্নি অস্বীকার করে। পরে অগ্নি কোথায় থাকবে কি খাবে সব কিছুরই জোগাড় করে দায় তারা। এখন তাঁদের লক্ষ্য কি ভাবে অগ্নি আর তুলসী মিল হবে সেটার জন্যই ভালোবাসা ভালো আইডিয়া দেওয়া শুরু করে।
আমি যদি নিজের মত জানাই, তো বলতে পারি HATS OFF TO THIS FRIENDSHIP. সত্যি এখন কার দিনে এতো সুন্দর বন্ধুত্বের হয়তো দেখাই যায়না। মানুষ এখন নিজের স্বার্থ ছাড়া কিছুই বোঝে না জানে না, কিন্তু ভিকি আর সিড পুরো তার উল্টো। তারা জানে ত্যাগ কাকে বলে, অন্যের জন্য বা বন্ধুর জন্য কি না কি করা যায় নিজের খেয়াল না রেখে।। ঈশ্বর এর কাছে প্রার্থনা করি এই বন্ধুত্বের শুধু মাত্র টিভি র পর্দায় নয় এই বন্ধুত্বের হয়ে উঠুক আমাদের আদর্শ, আমাদের চলার পথের পথিক। এই বন্ধুত্বের যেন শুধু সিরিয়াল এ নয় বরং এটি যেন বাস্তব এও থেকে যায় ভিকি সিড আর অগ্নির বন্ধুত্ব হিসেবে।
LOVE YOU ALL… LOVE MY FAMILY MY FERARI MON FAMILY… KEEP GOING…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh