বাংলা সিরিয়াল

বোন রিনা চৌধুরীর পরিচালনায় এবার বড়পর্দায় নায়িকা হয়ে ফিরতে চলেছেন চুমকি চৌধুরী! দারুণ খুশি অভিনেত্রীর অনুগামীরা

পরিচালক অঞ্জন চৌধুরীর হাত ধরে টলিউডে অভিনেত্রী হিসেবে প্রবেশ করেছিলেন তার দুই মেয়ে রিনা চৌধুরী এবং চুমকি চৌধুরী। তবে বড় বোন চুমকি চৌধুরীকেই দর্শকরা বেশি দেখতে পেয়েছিলেন বড়পর্দায়। টলিউডের প্রথম সারির প্রায় সমস্ত নায়কদের সঙ্গে সেসময় কাজ করে ফেলেছিলেন তিনি। তবে বাবা অঞ্জন চৌধুরীর মৃত্যুর পর আর সেভাবে কাজ করেননি চুমকি। তবে বর্তমানে কয়েকটি বাংলা ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে তাকে।

এবার তার মধ্যেই অনুগামীদের জন্য দারুন সুখবর আনলেন অভিনেত্রী। এদিন তিনি জানিয়েছেন দীর্ঘদিন পরে বড় পর্দায় ফিরতে চলেছেন তিনি যেখানে তাকে মুখ্য চরিত্রে দেখতে পাবেন দর্শকরা। জানা গিয়েছে সিনেমাটি পরিচালনার দায়িত্বে রয়েছেন তার বোন রিনা চৌধুরী। ছবিতে চুমকি চৌধুরীর বিপরীতে দেখতে পাওয়া যাবে রিনা চৌধুরীর স্বামী অভিনেতা রাহুল মুখোপাধ্যায়কে।

এ প্রসঙ্গে মুখ খুলে চুমকি চৌধুরী জানিয়েছেন বোনের পরিচালনায় কাজ করতে দারুণ লাগছে তারম পাশাপাশি সিনেমাটি যে একটি পারিবারিক ছবি সে কথাল বলতে শোনা গিয়েছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই ছবির কাজ বেশ খানিকটা এগিয়ে গিয়েছে। তবে লকডাউন এর কারণে আটকে পড়েছিল শুটিং। তবে এবার করোনা পরিস্থিতি একটু সামলে উঠতেই জোর কদমে শুটিং শুরু হয়ে গিয়েছে আবার।

Back to top button