বাংলা সিরিয়াল

পুজোর আগেই নতুন সম্পর্কে জড়ালেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য, অভিনেত্রী দেবচন্দ্রিমার প্রাক্তন এর সাথেই জড়িয়েছে তার নাম

অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য কে তো আমরা সকলেই চিনি টেলিভিশনে ছোটপর্দায় শ্রীমা বেশ পরিচিত একটি মুখ ধারাবাহিকে ইতিমধ্যে কাজ করেছেন তিনি এবং টলিউড টেলিভিশন ইন্ডাস্ট্রির আরেক জনপ্রিয় মুখ গৌরব রায়চৌধুরি সঙ্গে প্রেমের সম্পর্ক ছিলেন তিনি যদিও সেই সম্পর্কের ইতি ঘটেছে গত বছর পুজোতেই এবারের পূজোতে সেই প্রেমের কতর মধ্যে প্রীতি নাকি আবার নতুন প্রেমের সন্ধান খুঁজে পেলেন শ্রীমা। সহ-অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে শ্রীমার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে টলিপাড়ায়। এবছর পূজোতে আসতে চলেছে অভিনেত্রী একটি নতুন মিউজিক অ্যালবাম যেখানে তিনি কৈলাস খের এর সঙ্গে জুটি বেঁধেছেন।

অভিনেতার সায়ন্ত এর সাথে বর্তমানে নাম জড়িয়ে রয়েছে টেলিভিশন পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় তবে টলিউডের এদিক-ওদিক গুঞ্জন শোনা যাচ্ছে তিনি নাকি দেবচন্দ্রিমার সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটিয়ে শ্রীমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। যদিও অভিনেত্রী শ্রীমা বলেছেন সায়ন্ত এর সঙ্গে তার মা ছেলের সম্পর্ক সায়ন্ত তাকে মা বলে সম্বোধন করে। সোশ্যাল মিডিয়ায় সম্পূর্ণ সঠিক খবর না জেনেই এই ধরনের গুজব ছড়াচ্ছে।

সোশ্যাল মিডিয়ার দারুণভাবে অ্যাক্টিভ শ্রীমা মাঝেমধ্যেই বিভিন্ন ভিডিও এবং ফটো পোস্ট এর মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করতে থাকেন তিনি। সম্প্রতি শ্রীমা নিজের ইনস্টাগ্রামে একটি রিয়েল ভিডিও আপলোড করেছেন যেখানে তাকে সিনড্রেলার সাজে দেখা যাচ্ছে তার পরনে ছিল সাদা রঙের একটি শিফনের গাউন। রিল ভিডিওটিতে পুরোপুরি নাটকের দৃশ্য তুলে ধরা হয়েছে যেখানে সিনড্রেলা তার একপাটি জুতো তার প্রেমিকের চিহ্ন হিসেবে ফেলে রেখে যাচ্ছে এবং অবশেষে তার স্বপ্নের রাজকুমারের সঙ্গে তার দেখা হয়। সম্পূর্ণ ভিডিওটি তে এই বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে।

সিমার এই ভিডিও ভক্তদের বেশ পছন্দ হয়েছে। সকলেই তাকে এই ভিডিও মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন। এর আগে শ্রীমা ও সায়ন্ত বেদের মেয়ে জোছনা ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছে। সেই বন্ধুত্বই কি আবার প্রেমের রূপ নিয়ে ফিরে এলো? প্রশ্ন উঠেছে দর্শক মহলে। তার জন্যই কি ভাঙতে বসেছে দেবচন্দ্রিমা ও সায়ন্ত এর সম্পর্ক? ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় খবর রটেছে দেবচন্দ্রিমা এবং সায়ন্তনের দুজন দুজনকে এড়িয়ে যাবার ঘটনা।

এতদিন সায়ন্ত এর ইউটিউব চ্যানেলের অংশীদার ছিলেন দেবচন্দ্রিমা তার বদলে তার শেষ ভিডিওটিতে শ্রীমাকে সেখানে দেখা গিয়েছে। এমনকি জানা গিয়েছে শ্রীমার প্রাক্তন গৌরব রায় চৌধুরীর অপারেশনের পরে তিনি খবর নিতে চেয়েছিলেন গৌরবের, কিন্তু গৌরব কোন ভাবে যোগাযোগ করতে চাইনি শ্রীমার সঙ্গে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button