Tollywood

স্বয়ং মা দুর্গার সাজে এবারে দেখা যাবে টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিককে, মহালয়ার নতুন চমক নিয়ে আসতে চলেছে কালার্স বাংলা

আকাশে বাতাসে পুজোর গন্ধ। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা তার পরেই মা আসছেন। বাঙালিরা যেনো সারাবছর এই দিনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। মহালয়ার ভোরবেলা যেনো বীরেন্দ্রকৃষ্ণের কণ্ঠে মহালয়া শোনা মাত্রই পুজো শুরু হয়ে যায়। শুরু হয় দেবী পক্ষের সূচনা। মায়ের আগমনে চারিদিকে আনন্দ ছড়িয়ে পড়ে।

বাঙালির মহালয়া শুরু হয় বীরেন্দ্রকৃষ্ণ এর চন্ডী পাঠ দিয়ে এবং শেষ হয় টেলিভিশনের পর্দায় মাতৃ বন্দনা দিয়ে। চলতি বছরে মহালয়া অক্টোবর মাসের ৬ তারিখ। সুতরাং হতে আর মাত্র কয়েকটা দিন। সকলেই এই দিনের জন্য উৎসুক হয়ে থাকেন, মা দুর্গা কে সাজবেন দেখার জন্য। প্রতিটি চ্যানেলই তাদের বেস্ট দিয়ে মহালয়ার দৃশ্য ফুটিয়ে তোলার চেষ্টা করে। এবারে সেরকমই কালার্স বাংলার থাকছে দারুণ চমক। এই বছর মহালয়া তে কালার্স বাংলায় দেখানো হবে ‘নবরূপে মহাদুর্গা’।

কালারস এ চোখ দর্শকেরা এবারে দুর্গা রূপে দেখতে পাবেন টলিউডের জনপ্রিয় এবং অন্যতম সুন্দরী অভিনেত্রী কোয়েল মল্লিককে। তিনিই এবছরের দুর্গা সাজছেন। সম্প্রতি তিনি একটি ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। দর্শকেরা এমনিতেই কোয়েলের অভিনয়ে বরাবর মুগ্ধ হয়েছেন, এবারে আরও একবার টেলিভিশনের পর্দায় তাকে দুর্গা রূপে সকলের নজর কাড়তে দেখা যাবে।

বর্তমানে টলি ইন্ডাস্ট্রি থেকে কিছু সময়ের জন্য বিরতি নিয়েছেন অভিনেত্রী। ছেলেকে নিয়েই ব্যস্ত রয়েছেন এখন। তবে কিছুদিন আগেই তাকে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছিল। কোয়েল আসতেই যেনো সারা মঞ্চে জৌলুস আরও বেড়ে গিয়েছিল। এবারে অভিনেত্রীকে দেখা যাবে কালার্স এর পর্দায়।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

Back to top button