বাংলা সিরিয়াল

‘আলতা ফড়িং’ – ধারাবাহিকের ট্র্যাক দেখে অভিভূত দর্শক! অভিনেত্রী খেয়ালির অভিনয় আর গল্পের নতুন মোড় দেখে ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ বাংলার দর্শক

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘আলতা ফড়িং’। ধারাবাহিকের মুখ্য চরিত্র বাবু আর ফড়িং। এই ধারাবাহিকে ফড়িং-এর ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী খেয়ালী মন্ডল এবং বাবুর ভূমিকায় অভিনয় করছিলেন অভিনেত্রী অর্ণব মুখার্জি। তবে কিছুদিন আগেই ধারাবাহিকের মোড় ঘুরে গিয়ে নায়ক খলনায়কের পরিণত হয়েছেন। এবং নায়ক হিসেবে এন্ট্রি নিয়েছেন নতুন চরিত্র অর্জুনের। জ্যাঠাইয়ের ছেলে অর্জুনের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা অভিষেক বোস।

তবে সোশ্যাল মিডিয়াতে নায়ককে হঠাৎ করে খলনায়ক করে দেওয়া নিয়ে বেশ কিছু সমালোচনা হয়েছে। বাবু জেল থেকে পালিয়ে গিয়ে নানান রকম ভাবে ফড়িং এর ক্ষতি করার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। এরপরেই অর্জুন আর ফড়িং এর বিয়ে হয়ে যায়। কিন্তু এরপরই জানা যায় ফড়িং অন্তঃসত্ত্বা। আর এই সন্তান বাবুর। কিন্তু অর্জুন সে সন্তানকে নিজের মতো করে আপন করে নেয়।

কিন্তু এরপর পুরো পরিবার মিলে ঘুরতে যায় তাদের দেশের বাড়িতে। সেখান থেকেই ফড়িংকে কিডন্যাপ করে বাবু। এরপরেই সোজা এক বছরের একটা ল্যাপ নিয়ে দেখানো হয় বাচ্চাটা রেখে দিয়ে ফড়িংকে পাড়ার রাস্তায় ফেলে দিয়ে গেছে বাবু। বাড়ি ফিরে আসে ফড়িং। কিন্তু জন্মের পর নিজের সন্তানকে একবারের জন্য দেখতে পারেনি ফড়িং। তাই রীতিমতো পাগল হয়ে গিয়েছে সে। উল্টো দিকে দেখানো হয়, সদ্য জন্মানো বাচ্চাটিকে নিয়ে একটি গরিব মহিলার কাছে টাকার বিনিময়ে দিয়ে দেয় সে। আর বলে দেয় বাচ্চাটি যেন কোনভাবেই মানুষের মতো মানুষ না হয়।

তবে সোশ্যাল মিডিয়া জুড়ে ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। একদিকে গল্পের নতুন ট্র্যাক অন্যদিকে ফড়িং এর ভূমিকায় অভিনেত্রী খেয়ালীর অভিনয়। সবটাতেই অভিভূত হয়েছেন দর্শক। একজন নেটিজেন ধারাবাহিকের প্রশংসা করে লিখেছেন, ‘নিজের সন্তান কে হারিয়ে ফড়িং এর হাহাকার ভীষনই মর্মান্তিক একটা দৃশ্য ছিল।

জন্মের পর থেকে একবারও নিজের সন্তানের মুখ পর্যন্ত দেখে নি ফড়িং। আজকের এপিসোডে ফড়িংরূপী খেয়ালী দির অভিনয় নিয়ে কোনো কথা হবে না। আজকের এপিসোড দেখে সত্যিই চোখে জল চলে এসেছিল। তবে সবথেকে ভালো লাগার একটি বিষয় হলো এই দুঃসময়েও ফড়িং এর দুই জা অমৃতা এবং মন্দিরা ওকে ঠিক ছোট বোনের মতো আগলে রাখছিলো’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh