বাংলা সিরিয়াল

বছরের শুরুতেই স্ত্রীকে খুশি করতে ঘুরতে নিয়ে গেল সিদ্ধার্থ, মিঠাই ভক্তদের জন্য রইল নতুন চমক

এই মুহূর্তে বেঙ্গল পেপার মিঠাই। সমস্ত চ্যানেল এর ধারাবাহিক গুলিকে ছাপিয়ে দীর্ঘ কয়েক মাস ধরেই TRP তালিকার প্রথম স্থান দখল করে রেখেছে এই ধারাবাহিক। ধারাবাহিকে সিদ্ধার্থ এবং মিঠাইয়ের খুনসুটিভরা কেমিস্ট্রি দর্শকের পছন্দের। সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় এবং মিঠাই এর চরিত্রে অভিনয় করতে দেখতে পাচ্ছি অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু কে।

ধারাবাহিকের প্রথমে সিদ্ধার্থের মতের বিরুদ্ধে মিঠাই এর সঙ্গে তার বিয়ে হয়ে গেলেও পরবর্তীকালে মিঠাই কে নিজের স্ত্রীর সম্মান দিয়েছে সিদ্ধার্থ এবং ধীরে ধীরে মিঠাই কে ভালবেসে ফেলেছে সে। গুরুগম্ভীর ছেলেটা বর্তমানে পরিবারের সঙ্গে হাসিখুশি থাকে এবং নিজের স্ত্রীকে খুশি রাখতে নানা রকম কাজ করে। ধারাবাহিকের নিত্যনতুন টুইস্ট নজর কাড়ে তাইতো এখনও পর্যন্ত এই ধারাবাহিক বেঙ্গল টপার।

সম্প্রতি ধারাবাহিক কিছুদিন আগেই দেখানো হয়েছে সিদ্ধার্থের কলেজের বন্ধুরা সকলে মিলে পার্টি আয়োজন করছে আর সেই পার্টিতে সকলের সামনে নাচ করে মিঠাই সিদ্ধার্থের যোগ্য স্ত্রীর জবাব দিয়েছ। বছরের প্রথম দিন মিঠাই কে সারপ্রাইজ দিতে সিদ্ধার্থ মিঠাই এর মা এবং ভাইকে জনাই এর বাড়ি থেকে নিয়ে এসেছে যা মিঠাই কে রীতিমতো অবাক করে দিয়েছে। এ রকমই আগামী দিনে আরও কিছু চমৎকার টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে সেগুলোই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।

অভিনেত্রী সৌমিতৃষা সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ। নিজের ছবি, রিল ভিডিও ইত্যাদি প্রতিদিনই আপলোড করতে থাকেন তিনি। সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছেন অভিনেত্রী। ভিডিওটিতে অভিনেত্রীকে একটি নৌকায় চড়ে জলাশয় এপার-ওপার করতে দেখা গিয়েছে। ভিডিওটি করার সময় মিঠাইয়ের লুকেই ছিল অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ড দেখেই সকলে বুঝে গিয়েছেন যে এটি মিঠাইয়ের কোথাও আউটডোর শুটিং হচ্ছে। তবে কি নতুন বছরের শুরুতে মিঠাই কে নিয়ে সিদ্ধার্থ কোথাও ঘুরতে গিয়েছে এমনটাই আশঙ্কা করছেন ভক্তরা। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে কি কি নতুন চমক অপেক্ষা করছে মিঠাই ভক্তদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button