বলিউড

‘আমার কাছে আসবেন না, দূর থেকে ফটো নিন’! বলিউড অভিনেত্রী কাজলের ব্যবহারে চরম ক্ষুব্ধ নেটিজেনরা, শুরু তুমুল ট্রোলিং

অতীতেও বেশ কয়েকবার সংবাদ মাধ্যমের প্রতিনিধি এবং ফটোগ্রাফারদের সঙ্গে দুর্ব্যবহার করে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী কাজল। এবার আরও একবার সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল। সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই কটাক্ষের সম্মুখীন হতে হলো বলিউড অভিনেতা অজয় দেবগনের স্ত্রী কাজলকে।

এদিনের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে বিমানবন্দরের বাইরে অভিনেত্রী কাজল বেরোতেই তাকে ঘিরে ধরেন সংবাদমাধ্যমের প্রতিনিধি ও ফটোগ্রাফাররা। তাদেরকে প্রথমেই তার কাছ থেকে সরে দূরে গিয়ে ফটো তুলতে বলেন অভিনেত্রী।

পাশাপাশি তার সঙ্গে তাল মিলিয়ে জোরে হাঁটার কথাও বলতে দেখা যায় কাজলকে। এর আগে অভিনেত্রীর জন্মদিনের দিন এক অনুরাগী কেক নিয়ে তার বাড়ির নিচে হাজির হলে বিরস বদনে সেই কেক কাটতে দেখা গিয়েছিল কাজলকে। তখনো সোশ্যাল মিডিয়ায় তার শরীরে ভঙ্গিমা তীব্র সমালোচিত হয়েছিল।

তবে এদিন তার স্বপক্ষে মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের। তারা জানিয়েছেন করোনা পরিস্থিতিতে সাবধানতা অবলম্বন করার জন্যই সকলকে দূরে থেকে ফটো তোলার কথা বলেছেন অভিনেত্রী। তবে বলাই বাহুল্য এই দাবি মানতে রাজি নন নেটিজেনদের একটি বড় অংশ। তারা মনে করছেন এই দুর্ব্যবহার কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। যে কারণে তীব্র সমালোচিত হতে হয়েছে জনপ্রিয় এই বলিউড অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Moviez Adda (@moviezadda)

Back to top button