বাংলা সিরিয়াল

‘দীপা নয়, রেগে গিয়ে এবার উর্মিকে গুলি করতে গেল লাবণ্য’! ‘দে গুলি করে দে’, ‘অনুরাগের ছোঁয়া’ দেখে উত্তেজিত দর্শকরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘অনুরাগের ছোঁয়া’। শুরু থেকেই বাদবাকি ধারাবাহিক গুলির থেকে অন্যরকম গল্প দেখানোর কারণে দর্শকদের মন অতি সহজে জয় করে নিতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মাধ্যমে একজন শ্যাম বর্ণা মেয়ের সমাজে লড়াইয়ের কাহিনী তুলে ধরার চেষ্টা করছেন ধারাবাহিকে নির্মাতারা।

প্রসঙ্গত ধারাবাহিকের গল্প অনুযায়ী ইতিমধ্যেই দর্শকরা দেখতে পেয়েছেন ধারাবাহিকের নায়িকা দীপার সঙ্গে বিয়ে হয়েছে ডাক্তার সূর্যের। তবে দীপার শাশুড়ি লাবণ্য তাকে মোটেও পছন্দ করেনা শুধুমাত্র তার শ্যামলা গায়ের রঙের জন্য। তবে এবার ধারাবাহিকের নায়িকা নয় বরং ধারাবাহিকের নেতিবাচক চরিত্র উর্মির প্রতি দারুন রেগে যেতে দেখা গেল শাশুড়ি লাবণ্য সেনগুপ্তকে। যে কারণে উর্মির বেশকিছু কাণ্ডকারখানা জেনে যাওয়ার পর তাকে গুলি করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ইতিমধ্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পেয়েছেন একটি গুলিভরা বন্দুক এনে উর্মির দিকে তা তাক করে ধরে রেখেছেন লাবণ্য। বলাই বাহুল্য এই পর্ব দেখে দারুণ উত্তেজিত হয়ে উঠেছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন এতদিনে হয়তো নিজের অন্যায়ের শাস্তি পাবে ধারাবাহিকের এই নেতিবাচক চরিত্রটি। পাশাপাশি এক মুহূর্ত অপেক্ষা না করে গুলি করে দেওয়া উচিত বলেও উত্তেজনা প্রকাশ করতে দেখা গিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’র অনুগামীদের।

Back to top button