বাংলা সিরিয়াল

‘চুলা আগুন নাই কিন্তু রান্না হচ্ছে! কীভাবে সম্ভব? দেখুন অনুরাগের ছোঁয়া! বাংলা সিরিয়ালে সব সম্ভব!’ অনুরাগের ছোঁয়ার সাম্প্রতিক পর্ব দেখে বললেন এক নেটিজেন!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’তে দেখা যাচ্ছে যে,অভিমান করে বাড়ি ছাড়ে সোনা। সেই সোনাকে খুঁজবার জন্য অবশেষে বহু বছর পর সূর্য-দীপা একে অপরের সাথে বেশ কিছুটা সময় কাটাবার সুযোগ পায়। সোনাকে খুঁজতে দীপার বাড়ি গিয়ে উপস্থিত হয় সূর্য। সেখানে গিয়ে দেখে সোনার গা জ্বরে পুড়ে যাচ্ছে। দীপা তখন বলে, এই অসুস্থ অবস্থায় সোনাকে আমি কোথাও নিয়ে যেতে দেব না।

তখন সেই রাতটা সোনার জন্য সূর্য দীপার কাছে কাটায়। সারা রাত ধরে সোনার সেবা করে তারা। সোনার সেবা করতে করতে একসাথে একই বিছানায় শুয়ে পড়ে তারা, যা দেখে দর্শকদের চোখ স্বস্তি পেয়েছে। বহুবছর পর সোনার জন্য হলেও সূর্য দীপার পরিবারটা আবার জোড়া লেগেছে দেখে‌। সোনাকে একসাথে সেবা করা থেকে শুরু করে সোনার জন্য সূর্য দীপা একসাথে রান্না করারও চেষ্টা করে।

দীপা যখন স্টোভ জ্বালিয়ে তার মধ্যে কড়াই দিয়ে রান্না করে ছিল তখন সূর্য তাকে সহায়তা করবার জন্য একটা বটি নিয়ে বসে পড়ে বাঁধাকপি কুটতে। কিন্তু কোনদিনও সংসারের কোন কাজই করেনি সে তাই সে বাঁধাকপি কুটতে গিয়ে নিজের হাতটাই কেটে ফেলে। এই সময় দীপা, আবার এগিয়ে যায় সূর্যের দিকে এবং সূর্যর হাত জলে চুবিয়ে বলে আপনি চুপ করে বসুন আপনাকে আমার কোনো কাজে সাহায্য করতে হবে না, এরপর নিজেই আবার রান্না করতে বসে যায় স্টোভের সামনে।

এখন এই পর্বে দেখা যাচ্ছে স্টোভের মধ্যে কড়াই তো বসানো আছে কিন্তু কোন আগুন জ্বলার চিহ্নমাত্র নেই। যা দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,‘চুলা আগুন নাই কিন্তু রান্না হচ্ছে!কীভাবে সম্ভব?দেখুন অনুরাগের ছোঁয়া! বাংলা সিরিয়ালে সব সম্ভব!’

Back to top button

Ad Blocker Detected!

Refresh