বাংলা সিরিয়াল

‘অভ্র নিখোঁজ জেনে নিজের অসুস্থতাকে তুড়ি মেরে উড়িয়ে বের হয়েছে ফড়িং!বুকের ওপর পা তুলে দিয়ে জিভ বের করে না ফড়িং সেজন্য ফড়িং হয় বোরিং!’-আলতা ফড়িং সিরিয়াল কে বোরিং বলাই সমালোচকদের ধুয়ে দিলেন নেটিজেনদের একাংশ!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো আলতা ফড়িং। এই ধারাবাহিকে কিছুদিন আগে দেখানো হচ্ছিল যে ফড়িংকে আবার নিজের পায়ে দাঁড় করানোর জন্য দৃঢ়প্রতিজ্ঞ হয়ে উঠেছে অভ্র অন্যদিকে ফড়িং যাতে আর কখনো জিমন্যাস্টিকের মঞ্চে না ফেরে সেই কারণে ষড়যন্ত্রের জাল বলতে শুরু করেছে পুপে। ডাক্তারকে টাকা খাইয়ে পুপে ফড়িংয়ের ট্রিটমেন্ট টা ভুল পথে
চালিত করতে চাইছিলো, অভ্র সবটা বুঝতে পেরে চেষ্টা করতে থাকে ফড়িংকে নতুন ভাবে চিকিৎসা করে নিজের পায়ে দাঁড় করানোর। বিষয়টা বেশ সময় সাপেক্ষ ব্যাপার কিন্তু এরই মধ্যে দেখা যায় যে ফড়িংয়ের স্বামী অভ্র নিখোঁজ হয়ে গেছে।

একে ফড়িংয়ের পা ভেঙে গেছে তারপরে স্বামীর কোন খোঁজ নেই জানতে পেরে ফড়িং আবার নতুন করে তার স্বামীর জন্য লড়াই করার সিদ্ধান্ত নেয়। হাল না ছেড়ে দেওয়ার ভেঙে না পড়ার মানসিকতার ফড়িং ভাঙ্গা পা নিয়ে কোন ভাবে কষ্ট করে উঠে দাঁড়িয়ে স্বামীর খোঁজ করার সিদ্ধান্ত নেয় যা চূড়ান্ত বাস্তব, কারণ বাস্তবেও কারোর স্বামী বিপদে থাকলে স্ত্রী নিজের শরীরের তোয়াক্কা না করে রোদ জল ঝড় এমনকি নিজের শারীরিক অসুস্থতাকে ফুৎকারে উড়িয়ে দিয়েও লড়াই করে-এত বাস্তবসম্মত কাহিনী দেখানোর পরেও একাংশের মানুষ বলছেন আলতা ফড়িং বোরিং হচ্ছে।

অন্যদিকে প্রতিপক্ষ চ্যানেলে ধারাবাহিক গৌরী এলো স্লটলিড করছে, বেঙ্গল টপার হচ্ছে। এই প্রসঙ্গে একজন আলতা ফড়িং ভক্ত বলছেন,
“ হ্যাঁ আলতা ফড়িং বোরিং হচ্ছেকারন ফড়িং অসুস্থ থেকেও স্বামীর নিখোঁজ হবার সংবাদে তো ঘরে বসে থাকে নি! বরং নিজের পায়ের ব্যান্ডেজ নিজে নিজে কেটে স্বামীর খোঁজ করতে বেরিয়েছে! ভাঙ্গা পা হাটতে কষ্ট হচ্ছে জন্য কঞ্চি গুজে নিয়েছে! তবুও সে স্বামী কে খুঁজে বের করবেই!
এমন দৃঢ় সংকল্প যে নারীর চিত্তে তার জয় হবেই
বাস্তবতা এমন ই হয়!
বুকের ওপর পা তুলে দিয়ে জিভ বের করে না ফড়িং সেজন্য ফড়িং হয় বোরিং এর স্বীকার জীবন এত সহজ না!প্রতিটি মুহুর্তে লড়াই করে বাঁচতে হয় আমাদের!আর তার ই এক প্রতীকী চরিত্রে আলতা ফড়িং নষ্কর চ্যাটার্জি
যাহোক,বর্তমানের এপিসোড গুলো দেখতে পারেন!আপনাদের so called টানটান ই হচ্ছে!”

 

Back to top button